শিরোনামঃ
সোনারগাঁ আনন্দবাজারের ঝুঁকিপূর্ণ বেইলি ব্রিজ স্থায়ী সেতু নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন এমপি খোকা  নরসিংদীতে শিবপুরে চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগ ৫ সন্তানের বাবাকে পেতে শরীরে পেট্রোল ঢেলে আগুন প্রেমিকার! সাংবাদিক মাসুদের বিরুদ্ধে সেই দুর্ণীতিবাজ প্রধান শিক্ষকের জিডি নরসিংদীতে আখের চাহিদা ও দাম বেশি হওযায আখ চাষিদের মুখে সাফল্যের হাসি ফুটেছে আধুনিকতার ছোঁয়ায় হারিয়ে যাচ্ছে লাঙ্গল দিয়ে হাল চাষ ইলিশ ধরা বন্ধ থাকবে ৪ অক্টোবর থেকে ২২ দিন শিশু সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা নির্মাণ করে কোটি টাকার বাণিজ্য ধানের ব্যাকটেরিয়াজনিত পাতা পোড়া রোগ

৪২ কিলোমিটার সাঁতার কেটে পাড়ি দিয়েছেন বকুল সিদ্দিকী


ফটো-সাইফুল ইসলাম রুদ্র

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী জেলা প্রতিনিধি: মেঘনা নদীতে বিরতিহীন সাঁতার কেটে ৪২ কিলোমিটার নদীপথ পাড়ি দিয়েছেন বকুল সিদ্দিকী নামে নরসিংদীর এক পল্লী চিকিৎসক। ওই সাতার সদর উপজেলার আলোকবালী ইউনিয়নের আবু সিদ্দিক ওরফে সিদ্দিক ডাক্তারের ছেলে ও রায়পুরার মনিপুরা বাজারের পল্লী চিকিৎসক।

মঙ্গলবার ভোর ৫টার দিকে কিশোরগঞ্জ জেলার ভৈরব ব্রিজ সংলগ্ন মেঘনা নদীতে সাঁতার শুর করে ৭ ঘন্টা পর রায়পুরার মনিপুরা ঘাটে পৌছান তিনি। এসময় নৌকায় ও মেঘনার তীরে দাড়িয়ে সাঁতার উপভোগ করেন স্থানীয় হাজারো মানুষ।

স্থানীয়রা জানান, পূর্ব ঘোষণা দিয়ে ভৈরব ব্রিজ সংলগ্ন মেঘনা নদী থেকে নরসিংদীর রায়পুরার মণিপুরা খেয়াঘাটে পৌঁছার লক্ষ্যে ভোর ৫টায় উৎসকু জনতার উপস্থিতিতে সাঁতার শুর করেন পল্লী চিকিৎসক বকুল সিদ্দিকী।

৭ ঘন্টা বিরতিহীন ৪২ কিলোমিটার সাঁতার কেটে দুপুর ১২টার দিকে মনিপুরা খেয়া ঘাটে এসে পৌঁছান তিনি।

এসময় উৎসুক দর্শক ও স্থানীয়রা তাকে ফুলেল শুভেচ্ছা জানান। এর আগে ২০২০ সালের ২৩ আগস্ট টানা ৪ ঘন্টা বিরতিহীন সাঁতার দিয়ে মেঘনার ১৫ কিলোমিটার উত্তাল নদীপথ পাড়ি দিয়ে ১ লাখ টাকা পুরষ্কার জিতেন বকুল সিদ্দিকী।

নদীপথে সাঁতার কেটে পূর্বের সকল রেকর্ড ভেঙে গিনেজ বুকে নতুন করে রেকর্ড করতে চান তিনি। আগামীতে নরসিংদী থেকে সাঁতার কেটে ঢাকা যাওয়ার পরিকল্পনা রয়েছে বলে জানান সাতার বকুল সিদ্দিকী।

লাইক ও শেয়ার করে পাশে থাকুন..........
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »