শিরোনামঃ
সোনারগাঁ আনন্দবাজারের ঝুঁকিপূর্ণ বেইলি ব্রিজ স্থায়ী সেতু নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন এমপি খোকা  নরসিংদীতে শিবপুরে চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগ ৫ সন্তানের বাবাকে পেতে শরীরে পেট্রোল ঢেলে আগুন প্রেমিকার! সাংবাদিক মাসুদের বিরুদ্ধে সেই দুর্ণীতিবাজ প্রধান শিক্ষকের জিডি নরসিংদীতে আখের চাহিদা ও দাম বেশি হওযায আখ চাষিদের মুখে সাফল্যের হাসি ফুটেছে আধুনিকতার ছোঁয়ায় হারিয়ে যাচ্ছে লাঙ্গল দিয়ে হাল চাষ ইলিশ ধরা বন্ধ থাকবে ৪ অক্টোবর থেকে ২২ দিন শিশু সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা নির্মাণ করে কোটি টাকার বাণিজ্য ধানের ব্যাকটেরিয়াজনিত পাতা পোড়া রোগ

১০ বছরের সংসারে বউ পালিয়েছে ২৫ বার, তবু স্ত্রী হিসেবে তাকেই গ্রহণ করতে চান স্বামী


ফটো-প্রতীক

আন্তর্জাতিক ডেস্ক: স্বামীর ঘর ছেড়ে ২৫ বার পালিয়ে গিয়েছেন। প্রত্যেকবারই নতুন প্রেমিকের হাত ধরে। তবু স্ত্রী হিসেবে তাকেই গ্রহণ করতে চান স্বামী।

ভারতের আসামের নওগাঁ জেলার বাসিন্দা ওই মহিলা ও তার স্বামীর দাম্পত্য জীবন ১০ বছরের। তিনটি সন্তানও আছে তাদের। যার মধ্যে ছোটজনের বয়স তিন মাস। গত ৪ সেপ্টেম্বর তিন মাসের ওই শিশুটিকে প্রতিবেশীর বাড়িতে রেখে চলে যান ওই মহিলা।

তার শ্বশুরের অভিযোগ, এই নিয়ে ২৫ বার বাড়ি ছেড়ে পালিয়েছেন তার পুত্রবধূ। আর প্রতি বারই তিনি ঘর ছেড়েছেন নতুন প্রেমিকের সঙ্গে।

স্ত্রী সঙ্গে করে ২২ হাজার টাকা এবং দামি গয়নাও নিয়ে গিয়েছেন বলে অভিযোগ করেছেন তার স্বামী। মহিলার স্বামী গ্যারেজে কাজ করেন। বাসায় ফিরে এসেই দেখেন স্ত্রী ও তার ছোট শিশুটি বাড়িতে নেই। খোঁজ নিয়ে জানতে পারেন এক প্রতিবেশীর বাড়িতে শিশুটিকে রেখে গিয়েছেন তার স্ত্রী। ছাগলের খাবার আনতে যাচ্ছেন বলে তিনি শিশুটিকে রেখে যান। তারপর আর ফেরেননি।

মহিলার স্বামী বলেন, ‘‘বাড়ি ফিরে দেখি আমার টাকা এবং নিজের গয়নাও নিয়ে গিয়েছে স্ত্রী। বুঝতে পারি আবার পালিয়ে গিয়েছে ও। যদিও এরপরও স্ত্রী আগের মতো ফিরে এলে তাঁকে মেনে নেবেন বলে জানিয়েছেন ওই ব্যক্তি।

এরই মধ্যে আসামের এই ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে গেছে। অনেকে সেখানে মন্তব্য করেছে, ‘প্রথমে ভেবেছিলাম ওই মহিলার স্বামী পাগল! পুরো ঘটনাটা পড়ে বুঝা যায় গৃহকর্ম আর সন্তানদের দেখভালের জন্যই স্ত্রীকে দরকার ওর। সূত্র: আনন্দবাজার।

লাইক ও শেয়ার করে পাশে থাকুন..........
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »