হল খোলার দাবি ববি শিক্ষার্থীদের, রাতভর ক্যাম্পাসে

হল খোলার দাবি ববি শিক্ষার্থীদের, রাতভর ক্যাম্পাসে অবস্থান


ফটো-সংগৃহীত

বরিশাল প্রতিনিধি: গভীর রাতে হামলার ঘটনার সঠিক তথ্য তুলে ধরে মামলা করা, মামলায় নামধারীদের অন্তর্ভুক্ত করা এবং তাদের গ্রেপ্তারসহ শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিতকরণের দাবির সঙ্গে এবার হল খুলে দেওয়ার দাবি জানিয়েছেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) শিক্ষার্থীরা।

রোববার (২১ ফেব্রুয়ারি) দিবাগত রাত পৌনে ১২টার দিকে মুঠোফোনে এসব তথ্য জানিয়েছেন আন্দোলনরত শিক্ষার্থীদের অন্যতম নেতা অমিত হাসান রক্তিম ও মাহমুদুল হাসান তমাল।

বিশ্ববিদ্যালয়ের মৃত্তিকা ও পরিবেশ বিজ্ঞানের শিক্ষার্থী সিয়াম জামান বলেন, ‘অপরাধী এখনো গ্রেপ্তার হয়নি। আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি। এখন আমাদের ভার্সিটির সামনে ছাড়া অন্য কোথাও নিরাপত্তা নেই। অন্যদিকে প্রশাসনও আমাদের নিরাপত্তার কথা চিন্তা করে হল খুলে দিচ্ছে না। বারবার অনুরোধ করার পরেও না। তাই আমরা গ্রাউন্ড ফ্লোরে অবস্থান করছি। এখানে রাত কাটানো ছাড়া উপায় নেই।’

এদিকে গভীর রাতে ব‌রিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের ওপর হামলার বিচারের দাবিতে টানা পঞ্চম দিনের মত নানা কর্মসূচি পালন করেছেন শিক্ষার্থীরা। তবে একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সড়ক অবরোধ কর্মসূচি স্থগিত রাখেন তাঁরা।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »