শিরোনামঃ
সোনারগাঁ আনন্দবাজারের ঝুঁকিপূর্ণ বেইলি ব্রিজ স্থায়ী সেতু নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন এমপি খোকা  নরসিংদীতে শিবপুরে চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগ ৫ সন্তানের বাবাকে পেতে শরীরে পেট্রোল ঢেলে আগুন প্রেমিকার! সাংবাদিক মাসুদের বিরুদ্ধে সেই দুর্ণীতিবাজ প্রধান শিক্ষকের জিডি নরসিংদীতে আখের চাহিদা ও দাম বেশি হওযায আখ চাষিদের মুখে সাফল্যের হাসি ফুটেছে আধুনিকতার ছোঁয়ায় হারিয়ে যাচ্ছে লাঙ্গল দিয়ে হাল চাষ ইলিশ ধরা বন্ধ থাকবে ৪ অক্টোবর থেকে ২২ দিন শিশু সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা নির্মাণ করে কোটি টাকার বাণিজ্য ধানের ব্যাকটেরিয়াজনিত পাতা পোড়া রোগ

হত্যা মামলা না নেয়ায় পুলিশের বিরুদ্ধে এসপি বরাবর অভিযোগ


ফটো-সংগৃহীত

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের আড়াইহাজারে গৃহবধু ফাতেমা (২৮) হত্যার ঘটনায় হত্যা মামলা করতে চাইলেও পুলিশ হত্যা মামলা না নিয়ে ইউডি মামলা নেয়ায় আড়াইহাজার থানা পুলিশের বিরুদ্ধে পুলিশ সুপার বরাবরে লিখিত অভিযোগ দিয়েছন নিহতের পিতা বাচ্চু মিয়া। নিহতের পিতা আড়াইহাজার উপজেলার হাইজাদী ইউনিয়নের ইলমদী কান্দাপাড়া গ্রামের বাচ্চু মিয়া জানান, প্রায় ১১ বছর আগে তার মেয়ে ফাতেমা আক্তার (২৮) কে পার্শ্ববর্তী সেন্দী গ্রামের জামানের ছেলে শাহীনের সঙ্গে বিয়ে দেন। তাদের একটি কন্য সন্তান ও একটি পুত্র সন্তান রয়েছে।

গত প্রায় ৩ বছর আগে স্বামী শাহীন তার স্ত্রী সন্তানদেরকে সংসারে রেখে মালয়েশিয়া প্রবাসে চলে যায়। এর মধ্যে ফাতেমার উপর তার শ্বশুর মোঃ জামান, শ্বাশুড়ী মর্জিনা বেগম এবং ননদ জান্নাতুল কারণে অকারণে দৈহিক নির্যাতন শুরু করে।

গত ২৪ আগষ্ট দুপুর ১২টায় পারিবারিক বিষয় নিয়া ঝগড়া করে শ্বশুর মোঃ জামান, শ্বাশুড়ী মর্জিনা বেগম এবং ননদ জান্নাতুল-ফাতেমাকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করে লাশ সিলিং ফ্যানের সাথে গামছা দিয়ে বেঁধে ঝুলিয়ে রাখে। এ ঘটনা স্বচক্ষে দেখে ফাতেমার মেয়ে তাসমিন (১০) ও ছেলে ইয়ামিন (৭)। সন্তানদের সামনেই মা কে পিটিয়ে হত্যা করে শ্বশুর শ্বাশুড়ী এবং ননদ। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে পাঠায়।

ঐ সময় নিহতের পিতা বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি হত্যা মামলা দায়ের করতে চান। কিন্তু পুলিশ নিহতের মেয়ে তাসমিনকে জিজ্ঞাসাবদ কালে তাসমিন ঘটনা সম্পর্কে চাক্ষুস স্বাক্ষী দিলেও রহস্যজনক কারণে পুলিশ হত্যা মামলা না নিয়ে একটি ইউডি মামলা গ্রহণ করে।

আমার মাকে আমার দাদা, দাদী এবং ফুপু পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করে লাশ ফ্যানের সাথে ঝুলিয়ে রাখে। ঐ সময় লাশের পা খাটের সাথে লেগে রয়েছিল। এ বিষয়ে নিহতের পিতা বাচ্চু মিয়া (৫ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জ পুলিশ সুপার বরাবরে আড়াইহাজার থানা পুলিশের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন এবং এ বিষয়ে হত্যা মামলা নেয়ার জন্য আবেদন জানান।

এ প্রসঙ্গে আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লার সাথে আলাপ করা হলে তিনি বলেন, থানায় এ বিষয়ে হত্যার কোন লিখিত অভিযোগ পাইনি। ময়না তদন্তের রিপোর্টর উপর ভিত্তি করে পরবর্তী ব্যাবস্তা গ্রহণ করা হবে।

লাইক ও শেয়ার করে পাশে থাকুন..........
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »