শিরোনামঃ
সোনারগাঁ আনন্দবাজারের ঝুঁকিপূর্ণ বেইলি ব্রিজ স্থায়ী সেতু নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন এমপি খোকা  নরসিংদীতে শিবপুরে চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগ ৫ সন্তানের বাবাকে পেতে শরীরে পেট্রোল ঢেলে আগুন প্রেমিকার! সাংবাদিক মাসুদের বিরুদ্ধে সেই দুর্ণীতিবাজ প্রধান শিক্ষকের জিডি নরসিংদীতে আখের চাহিদা ও দাম বেশি হওযায আখ চাষিদের মুখে সাফল্যের হাসি ফুটেছে আধুনিকতার ছোঁয়ায় হারিয়ে যাচ্ছে লাঙ্গল দিয়ে হাল চাষ ইলিশ ধরা বন্ধ থাকবে ৪ অক্টোবর থেকে ২২ দিন শিশু সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা নির্মাণ করে কোটি টাকার বাণিজ্য ধানের ব্যাকটেরিয়াজনিত পাতা পোড়া রোগ

স্বামী স্ত্রী একই সঙ্গে বিষপানে আত্মহত্যা


ফটো-ইনছান

ভেঙ্গে (ঝিনাইদহ) প্রতিনিধি: ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু উপজেলার জোড়াদাহ ইউনিয়নের বেলতলা গ্রামে পারিবারিক কলহের জের ধরে স্বামী ও স্ত্রী একই সঙ্গে বিষপান করে আত্মহত্যা করার চেষ্টা করে।

দুজন বিষ খাওয়ার পরে নিজেরাই ঘর আটকিয়ে রাখে, এসময় প্রতিবেশিরা টের পেয়ে ঘরের দরজা ভেঙ্গে তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পথে স্ত্রী আখির (২০) মৃত্যু হয়।

স্বামী রাহিন হোসেন (২৪) কে বাচানোর জন্য হরিণাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা চলছিল। এ অবস্থায় স্ত্রী আখি’র মৃত্যুর ২০ মিনিট পরেই তার মৃত্যু হয়। রাহিন বেলতলা গ্রামের আলি হোসেনের ছেলে।

লাইক ও শেয়ার করে পাশে থাকুন..........
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »