শিরোনামঃ
সোনারগাঁ আনন্দবাজারের ঝুঁকিপূর্ণ বেইলি ব্রিজ স্থায়ী সেতু নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন এমপি খোকা  নরসিংদীতে শিবপুরে চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগ ৫ সন্তানের বাবাকে পেতে শরীরে পেট্রোল ঢেলে আগুন প্রেমিকার! সাংবাদিক মাসুদের বিরুদ্ধে সেই দুর্ণীতিবাজ প্রধান শিক্ষকের জিডি নরসিংদীতে আখের চাহিদা ও দাম বেশি হওযায আখ চাষিদের মুখে সাফল্যের হাসি ফুটেছে আধুনিকতার ছোঁয়ায় হারিয়ে যাচ্ছে লাঙ্গল দিয়ে হাল চাষ ইলিশ ধরা বন্ধ থাকবে ৪ অক্টোবর থেকে ২২ দিন শিশু সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা নির্মাণ করে কোটি টাকার বাণিজ্য ধানের ব্যাকটেরিয়াজনিত পাতা পোড়া রোগ

স্বামী কে মাদক মামলায় ফাঁসিয়ে দেয়ার ভয় দেখিয়ে স্ত্রীকে জোড়পুর্বক ধর্ষন করল পুলিশ


ফটো-প্রতীক

ডেমরা প্রতিনিধিঃ মিথ্যা মাদক মামলা ও অস্ত্রের ভয় দেখিয়ে এক নারীকে জোড়পুর্বক ধর্ষন করছে ডেমরা থানা কোনাপাড়া পুলিশ ফাঁড়িইনচার্জ এসআই এনামুল হক। মুসলিম নগর জিরোপয়েন্ট এলাকার বাসিন্দা ঐ নারীকে (২ সেপ্টেম্বর ২০২১) বৃহস্পতিবার রাতে ডেমরা থানা এলাকার কোনাপাড়া পুলিশ ফাঁড়ির সামনে একটি টিনসেড ঘরের ভিতর নিয়ে বাদীর ইচ্ছার বিরুদ্ধে অস্ত্রের ভয় এবং তার স্বামীকে মিথ্যা মাদক মামলায় ফাঁসিয়ে দেওয়ার ভয় দেখিয়ে দুইঘন্টা আটকে রেখে দুই দফা ধর্ষন করেন এবং ছয় হাজার টাকা ঘুষনেন।

এ ঘটনার বিষয়ে ভুক্তভোগী ধর্ষিতা ঐ নারী ডিএমপি কমিশনার এর বরাবর একটি লিথিত অভিযোগ দিয়েছেন।অভিযোগ সুত্রে জানাগেছে ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার কালামৃধা গ্রামের বাসিন্দা আলী আকবর এর কন্যা ঐ নারী স্বামী সন্তান নিয়ে মাতুয়াইলের মুসলিম নগর জিরোপয়েন্ট এলাকার জব্বার মিয়ার বাড়ির তৃতীয় তলার ভারা থাকেন।

তার স্বামী নারায়নগঞ্জের সাইনবোর্ড লিংক রোডে একটি মিনি গার্মেন্টস এর মালিক।ঘটনার দিন রাত ১২.৩০ মিনিটের সময় তার স্বামী গার্মেন্টস এর কাজ সেরে বাসায় ফেরার পথে কোনাপাড়া পুলিশ ফাঁড়িইনচার্জ এসআই এনামুল হক তাকে আটক করে ফাঁড়িতে নিয়ে যায়। পরে কোনাপাড়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই এনামুল হক আটক সেই মিনি গার্মেন্টস ব্যাবসায়ীর স্ত্রীর মোবাইলে ফোন করে জানান যে তার স্বামীর কাছে মাদক পাওয়াগেছে এবং তাকে দ্রুত ফাঁড়িতে আসতে বলেন।

ভুক্তভোগী ঐ নারী দ্রুত তার ৪ বছরের শিশু কন্যাকে ঘুমে রেখে পাশের ঘরের অন্য মহিলাকে দেখতে বলে সেখানে আসেন।এসআই এনামুল হক ভুক্তভোগী নারীকে জানান যে,তার স্বামীর কাছে ২০০ পিছ ইয়াবা পাওয়াগেছে।তাকে ছাড়াতে হলে ১ লক্ষ টাকা দিতে হবে।তার কথা শুনে ভুক্তভোগী নারী কান্নাকাটি করে স্বামীকে মুক্ত করতে অনুরোধ করেন।

পরে এসআই এনামুল ঐ নারীকে ডেমরা থানা এলাকার কোনাপাড়া পুলিশ ফাঁড়ির সামনে একটি টিনসেড বাসার ভিতর নিয়ে যায়।সেখানে নিয়ে গিয়ে এসআই এনামুল হক তাকে বলেন, এখন কত টাকা দিতে পারবেন। ঐ নারী তাকে ছয় হাজার টাকা দিতে পারবে বলে জানায়। কিন্তু এসআই এনামুল তাকে আরও কিছু দিতে হবে বলে জানায়,সেই কথা বলেই সে ভুক্তভোগী নারীকে জড়িয়ে ধরে শরীরের শ্পর্ষকাতর স্থানে হাত লাগায় এবং কোমর থকে পিস্তল বেড় করে হত্যার ভয় দেখিয়ে ঐ নারীর সাথে ইচ্ছার বিরুদ্ধে জোড় করে ধর্ষন করে।

লাইক ও শেয়ার করে পাশে থাকুন..........
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »