শিরোনামঃ
সোনারগাঁ আনন্দবাজারের ঝুঁকিপূর্ণ বেইলি ব্রিজ স্থায়ী সেতু নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন এমপি খোকা  নরসিংদীতে শিবপুরে চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগ ৫ সন্তানের বাবাকে পেতে শরীরে পেট্রোল ঢেলে আগুন প্রেমিকার! সাংবাদিক মাসুদের বিরুদ্ধে সেই দুর্ণীতিবাজ প্রধান শিক্ষকের জিডি নরসিংদীতে আখের চাহিদা ও দাম বেশি হওযায আখ চাষিদের মুখে সাফল্যের হাসি ফুটেছে আধুনিকতার ছোঁয়ায় হারিয়ে যাচ্ছে লাঙ্গল দিয়ে হাল চাষ ইলিশ ধরা বন্ধ থাকবে ৪ অক্টোবর থেকে ২২ দিন শিশু সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা নির্মাণ করে কোটি টাকার বাণিজ্য ধানের ব্যাকটেরিয়াজনিত পাতা পোড়া রোগ

স্ত্রীকে হত্যা, স্বামীর মৃত্যুদণ্ড


ফটো-সংগৃহীত

অনলাইন ডেস্ক: পাবনায় স্ত্রীকে শ্বাসরোধের পর পুড়িয়ে হত্যার দায়ে আলমগীর হোসেন (৪০) নামের এক যুবককে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একই রায়ে তাকে আরও এক লাখ টাকা জরিমানা করা হয়।

আজ রোববার (৫ সেপ্টেম্বর) পাবনার নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের বিচারক জেলা ও দায়রা জজ মোহাম্মদ ওয়ালিউল ইসলাম এ রায় দেন। মামলার অপর সাত আসামিকে খালাস দিয়েছেন আদালত। দণ্ডপ্রাপ্ত আলমগীর হোসেন সাঁথিয়া উপজেলার বাউসগাড়ি গ্রামের হোসেন আলীর ছেলে।

আদালত সূত্রে জানা যায়, ২০১৬ সালের ১৭ সেপ্টেম্বর যৌতুকের দাবীকৃত টাকা না পাওয়ায় রাতে আলমগীর হোসেন তার স্ত্রী তাজরিনকে শ্বাসরোধ করে হত্যা করেন। এরপর মরদেহ কেরোসিন ঢেলে আগুনে পুড়িয়ে দেন। পরদিন নিহতের ভাই সবুজ হোসেন সাঁথিয়া থানায় আট জনকে আসামি করে হত্যা মামলা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা আসামি আলমগীর হোসেনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন। আদালত দীর্ঘ শুনানি ও সাক্ষ্যপ্রমাণ শেষে রোববার দুপুরে আলমগীর হোসেনকে মৃত্যুদণ্ড ও এক লাখ টাকা জরিমানা করেন। এসময় অন্য আসামিদের বেকসুর খালাস প্রদান করেন।

রায়ের প্রদানের সময় সরকার পক্ষের আইনজীবী শিশু ও নারী নির্যাতন ট্রাইব্যুনালে পিপি এডভোকেট আব্দুর রকিব এবং আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট আবুল কালাম আজাদ বাচ্চু উপস্থিত ছিলেন।

লাইক ও শেয়ার করে পাশে থাকুন..........
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »