শিরোনামঃ
সোনারগাঁ আনন্দবাজারের ঝুঁকিপূর্ণ বেইলি ব্রিজ স্থায়ী সেতু নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন এমপি খোকা  নরসিংদীতে শিবপুরে চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগ ৫ সন্তানের বাবাকে পেতে শরীরে পেট্রোল ঢেলে আগুন প্রেমিকার! সাংবাদিক মাসুদের বিরুদ্ধে সেই দুর্ণীতিবাজ প্রধান শিক্ষকের জিডি নরসিংদীতে আখের চাহিদা ও দাম বেশি হওযায আখ চাষিদের মুখে সাফল্যের হাসি ফুটেছে আধুনিকতার ছোঁয়ায় হারিয়ে যাচ্ছে লাঙ্গল দিয়ে হাল চাষ ইলিশ ধরা বন্ধ থাকবে ৪ অক্টোবর থেকে ২২ দিন শিশু সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা নির্মাণ করে কোটি টাকার বাণিজ্য ধানের ব্যাকটেরিয়াজনিত পাতা পোড়া রোগ

সোনারগাঁ মোগরাপাড়া ফুট ওভারব্রিজের উপরে প্রতিবন্ধী এক বৃদ্ধ ভিক্ষুক এর মৃত্যু


ফটো-সংগৃহীত

সোনারগাঁ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ সোনারগাঁ মোগরাপাড়া চৌরাস্তা ফুট ওভারব্রিজের উপরে প্রতিবন্ধী এক বৃদ্ধ ভিক্ষুক এর ভিক্ষারত অবস্থায় আকস্মিক মৃত্যু। ঘটনাস্থল থেকে জানা যায়, এই বৃদ্ধ প্রতিবন্ধী ভিক্ষুক প্রতিদিনের নিয়ম অনুযায়ী ফুটওভার ব্রিজে ভিক্ষা করতে আসে। প্রায় দীর্ঘ একমাস যাবত অসুস্থতায় ভুগছেন।

তা সত্ত্বেও আজ( রবিবার) ৫ সেপ্টেম্বর সময় আনুমানিক ১২.৩০মিনিটে হঠাৎ করে শুয়ে পড়ে। আশেপাশের মানুষ নড়াচড়া না দেখে ফুটওভার ব্রিজে থাকা ফুটপাত দোকানদাররা ডাক দিলে কোন সাড়াশব্দ না পেয়ে তাকে ধাক্কা দিলে দেখা যায় সে আর নেই। সোনারগাঁ থানা পুলিশকে অবগত করলে তাৎক্ষণিকভাবে টহলদারী পুলিশ এসআই আনিসুর রহমান ও তার ফোর্স নিয়ে ফুটওভার ব্রিজে তদারকির জন্য চলে আসেন।

তার অভিভাবকদের সাথে যোগাযোগের মাধ্যমে জানতে পারে তিনি দীর্ঘদিন যাবত অসুস্থতায় সত্বেও তার সন্তানেরা মানা করার পরেও সে এখানে ভিক্ষার জন্য চলে আসে। পরবর্তী তার অভিভাবক তার ছেলে উপস্থিতির মাধ্যমে লাশ তাদের কাছে বুঝিয়ে দেওয়া হয়। জানা যায় ওই বৃদ্ধ ভিক্ষুক বৈদ্যের বাজার সাত ভাই পাড়া গ্রামে তার বাড়ি।

লাইক ও শেয়ার করে পাশে থাকুন..........
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »