সোনারগাঁয়ে প্রভাবশালী খলিলের বিরুদ্ধে হাসপাতালের জমি দখলের

সোনারগাঁয়ে প্রভাবশালী খলিলের বিরুদ্ধে হাসপাতালের জমি দখলের অভিযোগ


ফটো-নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম

সোনারগাঁ প্রতিনিধি: সোনারগাঁ উপজেলার পানাম গাবতলী এলাকার মো. খলিলের বিরুদ্ধে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হেলথ কেয়ার প্রোভাইডার(সিএইচসিপি) মো. আবু নাইমের জমি জোড়পূর্বক দখল করার অভিযোগ উঠেছে। পানাম গাবতলী এলাকায় সিএইচসিপি আবু নাইমের ২৪ শতাংশ জমির ১৮ শতাংশ জমি ইতি মধ্যে ভেকু দিয়ে মাটি কেটে দখলে নিয়েছে বলে অভিযোগ করেন আবু নাইম।

সিএইচসিপি আবু নাইম জানান, তার পিতা নূরুল ইসলাম পানাম গাবতলী এলাকার স্থানীয় মোসলেম ও রবিউল্লাহর কাছ থেকে ১৯৮৩ সালে ২৪ শতাংশ জমি ক্রয় করেন। প্রায় ৩৭ বছর যাবত এ জমি তারা ভোগ দখল করে আসছেন। সম্প্রতি এ জমি তার পিতা তাকে পাওয়ার অফ এর্টনী দেন।

গত কয়েকদিন আগে এ জমি গাবতলী এলাকার প্রভাবশালী মো. খলিল ভেকু দিয়ে কেটে দখলে নেন। এ ঘটনায় বাঁধা দিতে গেলে খলিল জানান এ জমি ক্রয় করেছেন। পরে সোনারগাঁ সাবরেজিষ্ট্রি অফিসে যোগাযোগ করলে দেখা যায় এ জমির উপর আদালতের নিষেধাজ্ঞা থাকা সত্ত্বেও প্রভাবশালী খলিল বেআইনী ভাবে গত ২৭ জানুয়ারি একটি দলিল করেছেন।

আবু নাইম আরো জানান, জমিটি নিয়ে প্রতিপক্ষের সাথে আদালতে মামলা চলমান রয়েছে। গত মাসের ১২ জানুয়ারি এ জমির উপর নিষেধাজ্ঞা চেয়ে সিনিয়ার সহকারী আদালত সোনারগাঁ এ একটি মামলার আবেদন করা হয়েছে। এ আবেদনের প্রেক্ষিতে ১৭ জানুয়ারি সোনারগাঁ সাবরেজিষ্ট্রার ও সোনারগাঁ সহকারী কমিশনার(ভূমি)কে আদালত থেকে নোটিশ প্রদান করা হয়। কিন্তু নোটিশ প্রাপ্তির পরও সোনারগাঁ উপজেলা সাবরেজিষ্ট্রার এ জমি বেআইনীভাবে গত ২৭ জানুয়ারি রেজিষ্ট্রি করে দিয়েছেন।

অভিযুক্ত মো. খলিল জানান, এ জমির আরো ৮জন ওয়ারিশ রয়েছে আমি ওই ওয়ারিশদের কাছ থেকে কাছ জমি ক্রয় করার পর ভেকু দিয়ে কেটে দখলে নিয়েছি। কাগজপত্র দেখে আদালত যদি রায় দেন এ জমি আমি পাব না তাহলে দখল ছেড়ে দেব। সুত্র: newssonargaon24.com

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »