সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবক দল নেতা ইয়াছিনের পরিচ্ছন্নতা অভিযান

সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবক দল নেতা ইয়াছিনের পরিচ্ছন্নতা অভিযান উদ্বোধন


ফটো-ফজলে রাব্বী সোহেল

সোনারগাঁ প্রতিনিধি: পরিস্কার সড়ক পরিচ্ছন্ন রাজনীতি এ শ্লোগানের মধ্য দিয়ে গতকাল ৩ মার্চ বুধবার সকালে সোনারগাঁ থানা স্বেচ্ছাসেবক দল উপজেলার মেঘনা শিল্পনগরী এলাকায় সড়ক পরিচ্ছন্নতা কর্মসূচী পালন করে।

স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি অধ্যাপক ওয়াহিদ-বিন-ইমদিয়াজ বকুলের ও নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন সালুর সহযোগীতায় সোনারগাঁ থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহবায়ক নাজমুল করিম ইয়াসিন এ অভিনব কর্মসূচীর আয়োজন করে।

এসময় সোনারগাঁ থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহবায়ক নাজমুল করিম ইয়াসিনের বেশ কিছু স্বেচ্ছাসেবী কর্মী মেঘনা শিল্পনগরীর মেঘনা ঘাট কাঁচাবাজার এলাকা, সিএনজি ষ্ট্রেন্ড ও ঝাউচর এলাকায় সড়কের দু’পাশের ময়লা পরিস্কার করার কার্যক্রম চালায়।

এব্যাপারে স্বেচ্ছাসেবক দল নেতা নাজমুল করিম ইয়াসিন সাংবাদিকদের জানান, বর্তমান রাজনীতি আওয়ামীলীগ সরকারের হাতে কুলশিত হয়ে পরেছে।

এই কুলশিত ও অপরিচ্ছন্ন রাজনীতিকে পুরস্কার-পরিচ্ছন্ন করতে হবে। তাই আমরা রাস্তার ধুলা-বালি ও ময়লা আবরজনা পরিস্কারের মধ্যদিয়ে আওয়ামী দুঃশাসন ও রাজনীতি পরিচ্ছন্ন করার কর্মসূচী চালিয়ে যাবে।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »