সোনারগাঁয়ে শতাধিক চোরাই মোবাইলসহ আটক-১০

সোনারগাঁয়ে শতাধিক চোরাই মোবাইলসহ আটক-১০


ফটো-মোঃ মনির হোসেন

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: সোনারগাঁয়ের কাঁচপুর এলাকায় বিভিন্ন মোবাইলের দোকানে অভিযান চালিয়ে চোরাই মোবাইল বিক্রি করার অপরাধে র‌্যাব সদস্যরা ১০ মোবাইল চোরকে আটক করেছে।

গতকাল শনিবার রাতে কাঁচপুর ব্রীজ এলাকায় কাঁচাবাজারের পাশের রূপালী মার্কেট থেকে ৮৮৩টি চোরাই মোবাইলসহ তাদের গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মামলা দিয়ে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। পুলিশ জানান, কাঁচপুর কাঁচাবাজার এলাকায় রূপালী মার্কেটে একাধিক মোবাইল চোরাকারবারী চক্র দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকা থেকে চোরাইকৃত মোবাইল কিনে দোকানে রেখে বিক্রি করে আসছিল।

গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে রূপালী মার্কেটে অভিযান চালিয়ে মোবাইল চোরাকারবারী চক্রের ১০ সদস্যকে গ্রেফতার করে র‌্যাব-১০।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে শনিবার রাতে মামলা দায়ের করে পরদিন রোববার সকালে নারায়ণগঞ্জ জেলা আদালতে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো মোঃ সাহাজুল ইসলাম সাজু (৫০), কবির হোসেন (৪২), রোমান মোল্লা (২৪), মোঃ রাসেল গাজী মিঠু (২৯), হাবিবুর রহমান (৫০) নবীর হোসেন (৩২), মোঃ শাহীন (২৫), মোঃ জয়নাল আবেদীন (৩০), মোঃ হাবিব উল্লা সোহাগ (২৫) তারা প্রত্যেকেই কাচঁপুর এলাকার ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »