শিরোনামঃ
সোনারগাঁ আনন্দবাজারের ঝুঁকিপূর্ণ বেইলি ব্রিজ স্থায়ী সেতু নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন এমপি খোকা  নরসিংদীতে শিবপুরে চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগ ৫ সন্তানের বাবাকে পেতে শরীরে পেট্রোল ঢেলে আগুন প্রেমিকার! সাংবাদিক মাসুদের বিরুদ্ধে সেই দুর্ণীতিবাজ প্রধান শিক্ষকের জিডি নরসিংদীতে আখের চাহিদা ও দাম বেশি হওযায আখ চাষিদের মুখে সাফল্যের হাসি ফুটেছে আধুনিকতার ছোঁয়ায় হারিয়ে যাচ্ছে লাঙ্গল দিয়ে হাল চাষ ইলিশ ধরা বন্ধ থাকবে ৪ অক্টোবর থেকে ২২ দিন শিশু সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা নির্মাণ করে কোটি টাকার বাণিজ্য ধানের ব্যাকটেরিয়াজনিত পাতা পোড়া রোগ

সোনারগাঁয়ে মেঘনা শিল্প এলাকার ইসলামপু থেকে মেঘনা নিউটাইনের রাস্তার বেহাল দশা


ফটো-নিজস্ব ফটো গ্রাফার

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ: সোনারগাঁয়ের মেঘনা শিল্প এলাকার ইসলামপু থেকে মেঘনা নিউটাইন পর্যন্ত রাস্তাটি দীর্ঘদিন ধরে সংস্কার না হওয়ায় ও রাস্তাগুলোর কার্পেটিং উঠে গিয়ে ছোট-বড় খানাখন্দকে পরিণত হয়েছে।

এমনকি বেশ কিছু রাস্তা দেখে বোঝার কোন উপায় নেই যে এটি আদৌ রাস্তা না কোন খাল! আর এই কারণে রাস্তাটি যানবাহন ও জনসাধারণের চলাচলের অযোগ্য হয়ে পাড়েছে, যার ফলে প্রতিনিয়ত দুর্ঘটারসহ নানান দুর্ভোগ পোহাতে হচ্ছে ইসলামপুর ও অত্র এলাকার হাজার হাজার মানুষের।

সরেজমিনে খোঁজ নিয়ে জানা গেছে, মেঘনা শিল্প এলাকার মেঘনা গ্রুপের ইউনিক সিমেন্ট ফেক্টরীর গেইট হতে ইসলামপুর যাবার একমাত্র রাস্তাটিতে কাপের্টিং উঠে গিয়ে ছোট বড় খানা খন্দকে পরিণত হয়েছে। এমনকি রাস্তায় বৃষ্টির পানি জমে মাটি সরে গিয়ে রাস্তাগুলো ভেঙে পড়েছে।

ফলে মেঘনা নিউটাউন থেকে ইসলামপুরের যাতায়তের একমাত্র রাস্তাটি চলাচলের অযোগ্য হয়ে পরেছে। এ রাস্তাটিতে যাতায়তের বাহন ব্যাটারিচালিত অটো, ভ্যান ও মোটরসাইকেল আরোহীদের দুর্ভোগ পেহাতে হচ্ছে।

এলাকাটিতে অনেক মিল-ইন্ডাস্ট্রিজ বিদ্যমান বিধায় অসংখ্য মালবাহী ট্রাক-লরি চলাচল কর। বর্তমানে রাস্তাটির এমনই করুন অবস্তা যে, রিক্সায় চড়ে পার হতেও অনেক বেগ পেতে হয়।

দীঘদিন থেকে রাস্তা সংস্কার না হওয়ায় ইসলামপুরবাসী সহ মিল শ্রমিকদের চলাচল করা, এবং বিভিন্ন যানবাহন চলাচলে চরম দুর্ভোগের সৃষ্টি হয়েছে। এমতাবস্থায় এলাকাবাসীর দাবি জরুরি ভিত্তিতে ভেঙে যাওয়া রাস্তাটি সংস্কার করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন।

লাইক ও শেয়ার করে পাশে থাকুন..........
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »