শিরোনামঃ
কওমী মাদরাসা লকডাউনের আওতামুক্ত রাখার দাবি হেফাজতের টাঙ্গাইলে দুই সন্তানের জননী মল্লিকা বেগমের আত্মহত্যা নরসিংদীতে করোনা মোকাবেলায় সংবাদকর্মী রুদ্র এর পক্ষ থেকে বিনামূল্যে মাস্ক বিতরণ জনকণ্ঠ ভবনের মূল ফটকে তালা, ভবনের সামনের রাস্তায় অবস্থান নিয়েছেন সাংবাদিকরা শার্শায় স্বাস্থ্য কর্মকর্তার খামখেয়ালীপোনায় ২য় ডোজ টিকা নিয়ে বিপাকে ভূক্তভোগীরা বার্সাকে হারিয়ে শীর্ষে রিয়াল চলমান করোনা নিষেধাজ্ঞা ১৩ এপ্রিল পর্যন্ত চলবে মিয়ানমারের বাগো শহরে সামরিক বাহিনীর গুলিতে নিহত ৮০ ছাড়িয়েছে গজারিয়ায় জাটকাবাহী ট্রলার ও জাটকা সহ ৪ জন আটক, কারাদণ্ড করোনা পরীক্ষার জন্য নমুনা দেননি খালেদা জিয়া
সোনারগাঁয়ে মেঘনা গ্রুপের দখলকৃত রাস্তা খুলে দেওয়ার

সোনারগাঁয়ে মেঘনা গ্রুপের দখলকৃত রাস্তা খুলে দেওয়ার জন্য মানবন্ধন করেছে এলাকাবাসী


ফটো-নিজস্ব ফটো গ্রাফার

সোনারগাঁ (নারয়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের ঝাউচর এলাকায় মেঘনা গ্রুপের দখলকৃত রাস্তা খুলে দেওয়ার জন্য মানবন্ধন করেছে এলাকাবাসী। গত সোমবার (১৫ মার্চ ২০২১) সোনারগাঁ উপজেলা চত্বরে মানবন্ধন কর্মসুচি পালন করান ভুক্তভোগীরা।

মানবন্ধ শেষে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে এলাকাবাসীর পক্ষে এনায়েত উল্লাহ মোল্লা একটি স্মারকপিপি পেশ করেন।

স্মারকপিপিতে উল্লেখ, সোনারগাঁয়ে উপজেলার পিরোজপুর ইউনিয়নের ঝাউচর এলাকাবাসী বহুদিন যাবত চরলাউয়াদী মৌজার ১২৬০ এবং চররমজান সোনাউল্লাহ মৌজার আরএস ১নং খাসখতিয়ানে ২১৭নং দাগের রাস্তাটি দিয়ে কবরস্থান, মসজিদ, ঈদগাঁহ ও ঝাউচর মাদ্রাসা এবং বিভিন্ন গ্রামের জনগন চলাচল করিয়া আসিতেছে।

২০১৯ সালে মধ্যবর্তি সময়ে মেঘনা গ্রুপ রাস্তায় দেয়াল তৈরী ও টিন সেড স্থাপন ও নেটের বেড়া দিয়ে রাস্তাটি বন্ধ করে দেয়। উপজেলা সহকারী কমিশনার (ভুমি) সার্ভেয়ার এবং উপ-সহকারী (ভুমি) কর্মকর্তা হোসেনপুর বাধা প্রদান করিয়া আসে এবং গত ২২-২-২০২১ইং তারিখে প্রতিবেদন দেয়ে। বর্তমানেও রাস্তাটি বন্ধ রয়েছে।

রাস্তাটি বন্ধ থাকায় এলাকাবাসীর যাতায়াতের বিঘ্ন ঘটে প্রতিনিয়ত ও স্কুল-কলেজ-মাদ্রাসার ছাত্রছাত্রীরা তাদের সমস্যা হতে দেখা যায় প্রতিনিয়ত। কিন্তু এলাকাবাসীর মানববন্ধন এর শুধু একটা দাবি এই রাস্তাটা খুলে দেয়ার জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে।

মানববন্ধনে ময়মুরুব্বি আরো বলেন যে বিগত দিনে যে এই কোম্পানি ছিল না তাতেও অনেক ভালো ছিল, কিন্তু আমরা ভেবেছিলাম এই কোম্পানি আসলে আমাদের এলাকায় উন্নয়ন হবে, কিন্তু উন্নয়ন হতে গিয়ে তারা সরকারি জমি দখল করে খেতে শুরু করেছে। এতে আমরা খুব বিপদে পড়েছি আমরা যাব কোথায়।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »