সোনারগাঁয়ে দুই বাসের প্রতিযোগীতায় তিন পথচারী নিহত

সোনারগাঁয়ে দুই বাসের প্রতিযোগীতায় তিন পথচারী নিহত


ফটো-ফজলে রাব্বী সোহেল

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: সোনারগাঁয়ে দুই বাসের প্রতিযোগীতায় তিন পথচারী নিহত হওয়ার খবর পাওয়া গেছে। শুক্রবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ের কাঁচপুর বাসস্ট্যান্ড এলাকায় এঘটনাটি ঘটেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাগেছে, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামগামী লেনে শুক্রবার সকালে আগে যাওয়া নিয়ে বোরাক পরিবহন ও হোমনা সুপার সার্ভিসের দুই বাসের মধ্যে প্রতিযোগীতা শুরু হয়।

 

এক পর্যায়ে বোরাক পরিবহনের বাসটি কাঁচপুর ওভারব্রীজের ঢালুতে থামিয়ে যাত্রী ওঠানামা করানোর সময় হোমনা সুপার সার্ভিসের বাসটি হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে বোরাক পরিবহন বাসের পেছন দিক থেকে ধাক্কা দেয়।

 

এসময় রাস্তা পারাপারের জন্য বোরাক পরিবহনের বাসটির পেছনে থাকা তিন পথচারী গুরুতর আহত হয়।

 

খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। নিহতরা হলেন কাঁচপুর রায়েরটেক এলাকার ফজল করিমের ছেলে আবু বকর সিদ্দিক(২০), রংপুরের কোতয়ালী থানার শ্যামপুর গ্রামের প্রয়াত মুকুলের ছেলে ওহিদুল(৩২) ও চাঁদপুরের উত্তর মতলব থানার উদমদি গ্রামের প্রয়াত নকুল সরকারের ছেলে সজীব সরকার(২৮)।

 

ওহিদুল ও সজীব সরকার কাঁচপুর এলাকায় ভাড়া থাকতো। এলাকাবাসী বাস দুটি আটক করতে পারলেও বাসের চালক ও হেলপার পালিয়ে যায়।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি মনিরুজ্জামান জানান, বাস দুটি আটক করা হয়েছে। চালক ও হেলপার পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তার করতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে যাচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »