সোনারগাঁয়ে চাঁদাবাজ শাহপরান গ্রেফতার

সোনারগাঁয়ে চাঁদাবাজ শাহপরান গ্রেফতার


দেশের গর্জন ফটো

স্টাফ রিপোর্টারঃ সোনারগাঁয়ে চাঁদাবাজ, মাদক ও জুয়ারু সম্রাট বাবুল পুলিশের ধরাছোঁয়ার বাইরে থাকলেও তার সহযোগী চাঁদাবাজ শাহপরানকে সোনারগাঁ থানা পুলিশ গ্রেফতার করছে। মঙ্গলবার রাতে সোনারগাঁ পুলিশ চাঁদাবাজ শাহপরানকে উপজেলার জামপুর ইউনিয়নের কলতাপাড়া গ্রামে থেকে গ্রেফতার করা হয়েছে। সে কুখ্যাত নুরু ডাকাতের ছেলে।

পুলিশের অভিযান টের পেয়ে প্রধান হোতা একই গ্রামের মৃত জেলে সালামের জুয়া ও মাদক সম্রাট চাঁদাবাজ বাবুল, ডিস আলামিন, বিএনপি নেতা মনির, দুলাল ওরফে জুয়ারি দুলাল, বন্দর ও সোনারগাঁওয়ের সন্ত্রাসী ও চাঁদাবাজ হাবিবুর রহমান হাবিব, বন্দর ও সোনারগাঁও থানার একাধিক মামলার আসামী মিঠু পালিয়ে গেছে।

পুলিশ জানায়, চাঁদাবাজ, মাদক ও জুয়ারু সম্রাট বাবুল দীর্ঘদিন যাবত ওই এলাকায় মাদক ও জুয়ার আড্ডা বসিয়ে এলাকা কুলষিত করে তুলছিল এবং ওদের চাঁদাবাজিতে মানুষ অতিষ্ঠ হয়ে পড়ছিল। পরে ওই এলাকার কয়েকটি গ্রামবাসী মিলে তার মাদক ও জুয়ার আড্ডা পুড়িয়ে ফেলছে।

এর জের হিসেবে চাঁদাবাজ, মাদক ও জুয়ারু সম্রাট ডিস আলামিন, বিএনপি নেতা মনির, দুলাল ওরফে জুয়ারি দুলাল, বন্দর ও সোনারগাঁয়ের সন্ত্রাসী ও চাঁদাবাজ হাবিবুর রহমান হাবিব, বন্দর ও সোনারগাঁ থানার একাধিক মামলার আসামী মিঠু, আঃ রহমান সহ অন্যান্য সহযোগীরা পরের দিন বন্দর, রুপগঞ্জ, আড়াইহাজার ও সোনারগাঁ উপজেলার বিভিন্ন অঞ্চলের চোর, ডাকাত, ছিনতাইকারী, চাঁদাবাজ ও অস্রধারী এনে ভোজনের মাধ্যমে উল্লাস করে গ্রামবাসী কতৃক পুড়িয়ে ফেলা স্থানে আবরো টিনের ডেরা উত্তোলন করছে।

এখানে মাদক ও জুয়ার আড্ডা বসিয়ে প্রতিদিন লাখ লাখ টাকা আয় করতো এরা। এদিকে, গতকাল তাদের বিরুদ্ধে চাঁদাবাজির মামলায় পুলিশ অভিযান পরিচালনা করছে।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »