শিরোনামঃ
সোনারগাঁয়ে পানি নিস্কাশনের যায়গায় ময়লার ভাগার, দেখার কেউ নেই ছাতকে উত্যেক্তকারিদের হামলায় নারী আহত: থানায় অভিযোগ শিবপুর উপজেলার বি.বি.এস ইটভাটার কাজকর্ম চালানো হচ্ছে শিশু শ্রমিক সোনারগাঁয়ে হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশনের চার দফা কর্মবিরতি পালন রিষাবাড়ীতে নদীতে ঝাপিয়ে পড়া ৩ জুয়াড়ির লাশ উদ্ধার, দায়িত্ব অবহেলায় ২ পুলিশ প্রত্যাহার, আটক ২ ঢাকা থেকে পায়রাবন্দর পর্যন্ত রেললাইন নিয়ে যাব: প্রধানমন্ত্রী প্রাইভেট ও সরকারি হাসপাতাল মিলেই করোনার দ্বিতীয় ঢেউ সামলানো হবে: স্বাস্থ্যমন্ত্রী শাসন দীর্ঘায়িত করার ইচ্ছা সরকারের নেই: কাদের দেশরক্ষার জন্য নদীরক্ষা অপরিহার্য: তথ্যমন্ত্রী নরসিংদীতে আশিরনগর সিএনজি স্ট্যান্ডে স্টিকার ব্যবহার করে চাঁদা আদায়ের অভিযোগ
সোনারগাঁয়ে কাঁচা রাস্তা কে ইটের রাস্তা করে

সোনারগাঁয়ে কাঁচা রাস্তা কে ইটের রাস্তা করে দিলেন মানিক মেম্বার 


ফটো-সংগৃহীত

সোনারগাঁ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ সোনারগাঁ মোগরাপাড়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মেম্বার মানিক মিয়া বন্দেরা গ্রামের কাঁচা ভাঙ্গা রাস্তাটি সংস্করণ ও ইটের সলিং করার উদ্যোগ নেন ,গত ৮-১১-২০ তারিখে বন্ধেরা গ্রামের রাস্তাটির সংস্করণ ও কাঁচা রাস্তাটি ইটের রাস্তা করার কাজ শুরু করেন।

রাস্তাটি ভাঙ্গাচুরা কাদামাটি হওয়াতে এলাকা বাসির চলাচল ও মালামাল বহনে রিক্সা,ভ্যান অনুপোযোগী। এমত অবস্থায় গ্রামের মেম্বার মানিক মিয়া এলাকাবাসীর চলাচলের সুবিধার্থে ও তাদের মালামাল নির্বিঘ্নে ও সহজভাবে বহনের জন্য রাস্তাটির সংস্করণ ও ইটের রাস্তার ব্যাপারে মুড়াপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আরিফ মাসুদ (বাবু ) কে প্রস্তাবনা করলে রাস্তাটির সংস্করণ কাজ করার সম্মতি জানান।

ইউনিয়ন মেম্বার মানিক মিয়া চেয়ারম্যান এর উদ্যোগে কাঁচা রাস্তাটি মেরামত ও ইটের রাস্তা করার কাজ শুরু করেন।

এতে বন্দেরা গ্রামবাসী কাঁচা ভাঙ্গা রাস্তাটি সংস্করণ ও ইটের রাস্তা করাতে স্বস্তি বোধ করেন ও মোগরাপাড়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মানিক মেম্বারকে এলাকাবাসীর পক্ষ থেকে অভিনন্দন ও দোয়া করেন।

তার সাথে সাথে মেম্বারের প্রতি কৃতজ্ঞতা ও সফলতার কথা তুলে ধরেন এবং আগামী নির্বাচনে এমন ইউনিয়ন মেম্বার দ্বিতীয়বার আবার দাবি করেন।

মেম্বার মানিক মিয়া মোগরাপাড়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের আওতাধীন ৪টি গ্রামে উন্নয়নের কাজ অব্যাহত, সৎ ও সততার সাথে বিচার সালিশ করায় এমন সফল ও দ্বীনদার ধার্মিক মেম্বারকে পুনরায় জনগণের প্রতিনিধি হিসেবে এলাকাবাসী ফিরে পেতে চান।

এমতাবস্থায় জনপ্রতিনিধি মানিক মিয়া বলেন দীর্ঘ পাঁচ বছর যাবত ৪নং ওয়ার্ড এর আওতাধীন চারটি গ্রামের জনপ্রতিনিধি হিসেবে সেবা করার সুযোগ আল্লাহ আমাকে দেন।

তিনি আরো বলেন জানিনা কতটুকু জনগণের সেবা করতে পেরেছি তবে আল্লাহর মেহেরবানীতে একজন মেম্বার হিসেবে যতটুকু সেবা করার দরকার আমি মনেপ্রাণে চেষ্টা করছি, যদি আল্লাহ রাজি খুশি থাকেন, এলাকাবাসী চান , হয়তো আমি আগামী নির্বাচনে জয়লাভ করতে পারব। ইনশাআল্লাহ।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2020 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »