শিরোনামঃ
নরসিংদীতে স্বাস্থ্য সহকারীদের অব্যাহত কর্মবিরতির কারণে টিকা না পেয়ে স্বাস্থ্যঝুঁকিতে শিশুরা নরসিংদীতে আশিরনগরের সিএসজি স্ট্যান্ডে চাঁদাবাজির সত্যতা কিছুটা স্বীকার করলেন নেতারা বিএনপি ক্ষমতায় যেতে চোরাগলি খুঁজছে: কাদের প্রতিবন্ধীদের আলাদাভাবে যত্ন নিবেন: ইকরামুল হক টিটু বঙ্গবন্ধুর ভাস্কর্য শুধু প্রতিকৃতি নয় বাংলাদেশের প্রতিচ্ছবি আওয়ামী লীগ ও বিএনপি দেশের মানুষকে হতাশ করেছে: জিএম কাদের ফের করোনার নিয়ন্ত্রণ হারাচ্ছে যুক্তরাষ্ট্র, মৃত্যুতে রেকর্ড এমসি কলেজে গণধর্ষণ: ৮ ছাত্রলীগ কর্মীকে অভিযুক্ত করে চার্জশিট ঢাবি শিক্ষার্থী ধর্ষণ: ছাত্র অধিকার পরিষদের তিন নেতা রিমান্ডে মধু দার ভাস্কর্যের কান বিচ্ছিন্ন করল কারা?
সোনারগাঁয়ে কসমেটিক্স দোকানে দুর্ধর্ষ চুরি

সোনারগাঁয়ে কসমেটিক্স দোকানে দুর্ধর্ষ চুরি


কামাল হোসেন

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: সোনারগাঁয়ের উদ্ববগঞ্জ বাজারে মুক্তিযোদ্ধা ফজলুল হক মার্কেটের মাসুদ ভ্যারাইটিজ ষ্টোরে শনিবার রাতে দূর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

এঘটনায় সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। মাসুদ ভেরাইটিজ স্টোরের মালিক মাসুদ জানান, শনিবার রাতে বেচাকেনা শেষে আমি দোকান বন্ধ করে বাড়ি চলে যাই।

পরের দিক সকালে দোকান খুলতে গিয়ে দোকানের মালিক দোকানের শাটার খুলে দেখেন রাতের কোন এক সময় চোর দোকানের চালের টিন কেটে ভেতরে প্রবেশ করে নগদ টাকা ও মালামাল নিয়ে যায়।

এঘটনায় চোরেরা দোকানের ক্যাশ ভেঙ্গে নগদ ১৫ হাজার টাকা সহ লক্ষাধিক টাকার কসমেটিক্ম মাল চুরি করে নিয়ে গেছে। এঘটনায় সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

উদ্ধবগঞ্জ বাজারের কয়েকজন ব্যাবসায়ি জানান, বাজারে একাধিক পাহারাদার থাকার পরও গত কিছু দিন পূর্বে উদ্ববগঞ্জ বাজারের ইউসুফ মিয়ার দোকানে একই কায়দায় চালের টিন কেটে নগদ টাকা সহ প্রায় ৭০ হাজার টাকার মালামাল নিয়ে যায়।

সোনারগাঁ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম বলেন, চুরির ঘটনায় অভিযোগ নেয়া হয়েছে। তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2020 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »