শিরোনামঃ
সোনারগাঁ আনন্দবাজারের ঝুঁকিপূর্ণ বেইলি ব্রিজ স্থায়ী সেতু নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন এমপি খোকা  নরসিংদীতে শিবপুরে চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগ ৫ সন্তানের বাবাকে পেতে শরীরে পেট্রোল ঢেলে আগুন প্রেমিকার! সাংবাদিক মাসুদের বিরুদ্ধে সেই দুর্ণীতিবাজ প্রধান শিক্ষকের জিডি নরসিংদীতে আখের চাহিদা ও দাম বেশি হওযায আখ চাষিদের মুখে সাফল্যের হাসি ফুটেছে আধুনিকতার ছোঁয়ায় হারিয়ে যাচ্ছে লাঙ্গল দিয়ে হাল চাষ ইলিশ ধরা বন্ধ থাকবে ৪ অক্টোবর থেকে ২২ দিন শিশু সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা নির্মাণ করে কোটি টাকার বাণিজ্য ধানের ব্যাকটেরিয়াজনিত পাতা পোড়া রোগ

সোনারগাঁয়ে কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা চেষ্টা


ফটো-সংগৃহীত

নিজস্ব প্রতিবেদকঃ সোনারগাঁয়ে পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে নারায়ণগঞ্জ জেলার সরকারী সোনারগাঁ কলেজের ছাত্র শাকিলকে (২০) হত্যার উদ্দেশ্যে কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে।

গত সোমবার সাড়ে সাতটার দিকে উপজেলার সনমান্দী ইউনিয়ন পরিষদের বাংলাবাজার এলাকায় এ ঘটনা ঘটেছে। আহত শাকিল (২০) সরকারী সোনারগাঁও কলেজের মানবিক বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র।

তিনি উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের উত্তর দামোদরদী এলাকার বাচ্চু মিয়ার ছেলে।আহত শাকিলের বাবা জানান, শাকিলকে অপহরণ করে গত সোমবার বাংলাবাজার এলাকায় নিয়ে পিস্তল ঠেকিয়ে চাপাতি দিয়ে সন্ত্রাসী শাহীনসহ তার সহযোগী ৫-৬ এলোপাতাড়ি ভাবে কুপিয়ে হত্যা উদ্দেশ্যে রক্তাক্ত জখম করেছে।

পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে চিকিৎসা শেষে তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ কর্ত্যব্যরত চিকিৎসক জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে রেফার্ডে করে।

জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে ভর্তি করার পর তার অস্ত্রোপচার করে গত মঙ্গলবার দুপুরে উন্নত চিকিৎসার জন্য জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালের কর্ত্যব্যরত চিকিৎসক পঙ্গু হাসপাতালে হাসপাতালে রেফার্ডে করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম।সোনারগাঁও থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।

লাইক ও শেয়ার করে পাশে থাকুন..........
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »