শিরোনামঃ
সোনারগাঁ আনন্দবাজারের ঝুঁকিপূর্ণ বেইলি ব্রিজ স্থায়ী সেতু নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন এমপি খোকা  নরসিংদীতে শিবপুরে চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগ ৫ সন্তানের বাবাকে পেতে শরীরে পেট্রোল ঢেলে আগুন প্রেমিকার! সাংবাদিক মাসুদের বিরুদ্ধে সেই দুর্ণীতিবাজ প্রধান শিক্ষকের জিডি নরসিংদীতে আখের চাহিদা ও দাম বেশি হওযায আখ চাষিদের মুখে সাফল্যের হাসি ফুটেছে আধুনিকতার ছোঁয়ায় হারিয়ে যাচ্ছে লাঙ্গল দিয়ে হাল চাষ ইলিশ ধরা বন্ধ থাকবে ৪ অক্টোবর থেকে ২২ দিন শিশু সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা নির্মাণ করে কোটি টাকার বাণিজ্য ধানের ব্যাকটেরিয়াজনিত পাতা পোড়া রোগ

সোনারগাঁয়ে এমপি খোকা বঙ্গবন্ধু হত্যায় মোশতাক এবং জিয়া বেশী লাভবান হয়েছে


ফটো-সংগৃহীত

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সোনারগাঁ উপজেলার সাদীপুর ইউনিয়ন জাতীয় পার্টির উদ্যোগে গণভোজ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আজ (২৬ আগস্ট) বৃহস্পতিবার দুপুরে সাদীপুর ইউনিয়ন জাতীয় পার্টি এ অনুষ্ঠানের আয়েজন করে।

সাদীপুর ইউনিয়নের বরগাঁও এলাকায় দবির‌উদ্দিন ভূঁইয়া উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সোনারগাঁ থেকে নির্বাচিত সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারকে হত্যায় লাভবান হয়েছে খুনী মোশতাক এবং জিয়াউর রহমান।

কারন একজনের সখ ছিল রাষ্টপতি হওয়া আর আরেকজনের সখ ছিল সেনা প্রধান হওয়ার। তাদের সাথে আরো কিছু বিপদগানী সেনা সদস্য জড়িত ছিল তাদের মোশতাক এবং জিয়াউর রহমান বিভিন্ন দেশের রাষ্ট্রদূত সহ অনেক রাষ্টীয় গুরুত্বপূর্ণ পদে বসিয়েছেন।

আজকে আল্লাহ পাক তাদের বিচার করেছেন। তাদের দোষররা এখন দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে।

তাদের থেকে সাবধান থাকতে হবে। এসময় দোয়া মাহফিলে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম, সাদিপুর ইউনিয়ন জাপা’র সভাপতি আবুল হাসেম, ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা নুর হোসেন মেম্বার, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি কেন্দ্রীয় সমাজ কল্যান সম্পাদক মোঃ আনিসুর রহমান বাবু, মাইনুদ্দিন মেম্বার, জাকির মেম্বার, আমির আলী মেম্বার, কাসেম মেম্বার, জাতীয় পার্টি নেত্রী রুমা বেগম, ইসমাইল মেম্বার, রফিক মেম্বার, নুরুজ্জামান মেম্বার সহ প্রমুখ নেতৃতৃন্দ উপস্থিত ছিলেন।

লাইক ও শেয়ার করে পাশে থাকুন..........
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »