সোনারগাঁয়ে এমপি খোকা করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায়

সোনারগাঁয়ে এমপি খোকা করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় মাস্ক বিতরণ


ফটো-ফজলে রাব্বী সোহেল

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: কোভিড-১৯ এর দ্ধিতীয় পর্যায়ে এসে সারা দেশে ভাইরাসের প্রভাব বৃদ্ধি পাওয়ায় ০২এপ্রিল শুক্রবার সন্ধ্যায় সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা উপজেলার উদ্ধবগঞ্জ ও সাহাপুর এলাকায় সাধারণ মানুষের মধ্যে মাস্ক বিতরণ করেন। এসময় তিনি মানুষকে সচেতন করার জন্য বিভিন্ন পরামর্শ দেন।

উপজেলার উদ্ধবগঞ্জের সোনারলী ব্যাংক এলাকা থেকে শুরু করে হাসপাতাল গেইট, রেজিষ্ট্রি অফিস চত্তর, মায়া মহল সিনেমা হল এলাকা,কাঠপট্রি, সাহাপুর এলাকায় সাধারণ মানুষ, ব্যাবসায়ী, গাড়ীর চালক ও যাত্রীদের মধ্যে মাস্ক বিতরন করেন। এসময় তিনি সাধারণ মানুষকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করেন।

এসময় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার সাথে সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল, জাতীয় পার্টির নেতা লিয়াকত আলী, সহিদ সরকার, সহিদ সরকার, আবু সাঈদ সাব মিয়া, আলমগীর মেম্বার, জাবেদ রায়হান, আবুল হাসেম, মল্লিক মঞ্জুর হোসেন হিরু, আমিন উদ্দিন, সামসুজ্জোহা রাসেল, ফজলুল হক মাষ্টার, স্বেচ্ছাসেবক পার্টি সোনারগাঁও পৌরসভা শাখার সভাপতি ওমর ফারুক টিটু, সাধারণ সম্পাদক আবুল বাশার হৃদয় প্রমুখ উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »