শিরোনামঃ
কওমী মাদরাসা লকডাউনের আওতামুক্ত রাখার দাবি হেফাজতের টাঙ্গাইলে দুই সন্তানের জননী মল্লিকা বেগমের আত্মহত্যা নরসিংদীতে করোনা মোকাবেলায় সংবাদকর্মী রুদ্র এর পক্ষ থেকে বিনামূল্যে মাস্ক বিতরণ জনকণ্ঠ ভবনের মূল ফটকে তালা, ভবনের সামনের রাস্তায় অবস্থান নিয়েছেন সাংবাদিকরা শার্শায় স্বাস্থ্য কর্মকর্তার খামখেয়ালীপোনায় ২য় ডোজ টিকা নিয়ে বিপাকে ভূক্তভোগীরা বার্সাকে হারিয়ে শীর্ষে রিয়াল চলমান করোনা নিষেধাজ্ঞা ১৩ এপ্রিল পর্যন্ত চলবে মিয়ানমারের বাগো শহরে সামরিক বাহিনীর গুলিতে নিহত ৮০ ছাড়িয়েছে গজারিয়ায় জাটকাবাহী ট্রলার ও জাটকা সহ ৪ জন আটক, কারাদণ্ড করোনা পরীক্ষার জন্য নমুনা দেননি খালেদা জিয়া
সোনারগাঁয়ের সাবেক এমপি কায়সারের বক্তব্যের প্রতিবাদ জানালেন

সোনারগাঁয়ের সাবেক এমপি কায়সারের বক্তব্যের প্রতিবাদ জানালেন উপজেলা জাতীয় পার্টি


ফটো-সংগৃহীত

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়নগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আবদুল্লাহ আল কায়সারের বক্তব্যের প্রতিবাদ জানিয়ে সোমবার বিকেলে লিখিত বিবৃতি দিয়েছেন উপজেলা জাতীয় পার্টি। হেফাজত ইসলামের নেতাকর্মীদের সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে ও যুবলীগ-ছাত্রলীগ নেতাদের বাড়ি-ঘরে, ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুরের প্রতিবাদে গত রোববার বিকেলে স্থানীয় মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় উপজেলা আওয়ামীলীগের এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

ওই প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন- নারায়নগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আবদুল্লাহ আল কায়সার। বক্তব্যের একাংশে সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার উপজেলা জাতীয় পার্টিকে ইঙ্গিত করে একটি বক্তব্য প্রদান করেন। সোমবার বিকেলে সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুর রউফ ও সাধারণ সম্পাদক আবু নাইম ইকবাল স্বাক্ষরিত একটি চিঠিতে ওই বক্তব্যের তীব্র প্রতিবাদ জানানো হয়।

গণমাধ্যম কর্মীদের কাছে পাঠানো ওই প্রতিবাদ লিপিতে সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টি উল্লেখ করেন, সোনারগাঁ রয়েল রিসোর্টে হেফাজত ইসলামের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব মাওলানা মামুনুল হককে কেন্দ্র করে সংগঠিত ঘটনার পরবর্তীতে ভাংচুরের ঘটনায় সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের অনুষ্ঠিত এক প্রতিবাদ সভায় নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ আব্দুল্লাহ-আল কায়সার হাসনাত উপজেলা জাতীয় পার্টি সম্পর্কে যে বক্তব্য দিয়েছেন- তা সম্পূর্ণ বানোয়াট, কল্পনাপ্রসুত ও রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত।

বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত আব্দুল্লাহ-আল কায়সার হাসনাতের ওই বক্তব্যের মধ্যে সামান্যতম সত্যতা নেই। প্রতিবাদ লিপিতে আরো উল্লেখ করা হয় নারায়ণগঞ্জ-৩ আসন হতে টানা দু‘বার নির্বাচিত সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার নির্দেশনায় সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টি সর্বদাই সন্ত্রাস, জঙ্গিবাদ, চাঁদাবাজি, দখলবাজি ও মাদকের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নীতি গ্রহণ ও কার্যকর করে আসছেন।

সাবেক সাংসদ আব্দুল্লাহ-আল কায়সার গত নির্বাচনে মহাজোট মনোনীত প্রার্থী লিয়াকত হোসেন খোকা এমপি’র বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করতে না পারায় ঈর্ষান্বিত হয়ে রাজনৈতিক ভাবে জাতীয় পার্টির ভাবমূর্তি ক্ষুন্ন করতে উদ্দেশ্য প্রনোদিতভাবে সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির নামে মিথ্যা অপপ্রচার ও বিভ্রান্তিমূলক বক্তব্য প্রদান করলেও মহাজোট সরকারের উন্নয়ন কর্মকান্ডের কোন বিবরণ তাঁর বক্তব্যে উল্লেখ নেই।

অথচ অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে সাবেক সাংসদ সোনারগাঁও উপজেলা জাতীয় পার্টি সম্পর্কে সম্পূর্ণ অসত্য ও বানোয়াট বক্তব্য প্রদান করেছেন।নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ জনাব আব্দুল্লাহ-আল কায়সার হাসনাতের পক্ষ হতে সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টি সম্পর্কে যে বানোয়াট ও অসত্য বক্তব্য প্রদান করা হয়েছে আমরা তার বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

উল্লেখ্য, শনিবার রাতে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ কার্যালয় ও দুই নেতার বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হেফাজত ইসলামের হামলার প্রতিবাদে গত রোববার বিকেলে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের প্রতিবাদ সভায় নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আবদুল্লাহ আল কায়সার তার বক্তব্যে হেফাজত ইসলামের নেতাকর্মীদের কাধে ভর করে জামায়াত বিএনপি ও জাতীয় পার্টি হামলা ও ভাংচুর করেছে বলে বক্তব্য দিয়েছেন। সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টি ওই বক্তব্যের প্রতিবাদ জানিয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »