সোনারগাঁয়ের দরিদ্র আরমান চিকিৎসার জন্য সাহায্য চায়

সোনারগাঁয়ের দরিদ্র আরমান চিকিৎসার জন্য সাহায্য চায়


দেশের গর্জন ফটো

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: পিতৃ-মাতৃহীন নেহায়েত এতিম আরমান মোল্লা। জন্মের পর থেকেই মূত্রনালীর সংক্রমন, মূত্রনালীর সংকোচন, অন্তকোষীয় রোগ ও অন্ডকোষের সমস্যার কারনে তার শারীরিক ঘঠন তেমন একটা বৃদ্ধি পায়নি।

বাবা-মায়ের অভাবের সংসারে আর সবার মুখের খাবার যোগাতে গিয়ে সর্ব কনিষ্ঠ পুত্র আরমানের তেমন কোন চিকিৎসাই করাতে পারেননি তারা। ফলে রোগটি শরীরের কিডনী, হার্ট সহ দেহের বিভিন্ন অঙ্গ-প্রতঙ্গ দুর্বল ও রোগ সংক্রমিত হয়ে পরে।

 

আরমানের দরিদ্র পিতা-মাতা বিভিন্ন জনের সহযোগীতায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ^বিদ্যালয় হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করালেও তেমন কোন ফল পাওয়া যায়নি। পরবর্তীতে ডাক্তারের পরামর্শে দেশের বাইরে ভারতেও চিকিৎসা করানো হয়। আরমানের মমতাময়ী মা নুর জাহানের মৃত্যুর পর সব প্রচেষ্টাই বন্ধ হয়ে যায়।

 

নেহায়েত দরিদ্র পরিবারের সন্তান আরমান মোল্লা চিকিৎসা ও ঔষধের খরচ যোগাতে না পেরে দিনের পর দিন আরও রোগাক্রান্ত হয়ে পরছে। ৩০ বছরের যুবক আরমানকে দেখলে অনেকটা বৃদ্ধের মতোই মনে হবে। আরমানের জন্য বর্তমানে দু’বেলা খাবার যোগানোই অনেক দুরহ হয়ে পরেছে।

আরমান সমাজের আর দশজনের মতো করেই বাঁচতে চায়। এ জন্য সে সরকার ও সমাজের দানবীর এবং বিত্তশালীদের কাছে সাহায্য কামনা করেছে। আরমানকে সাহায্য পাঠাবার ঠিকানা: আরমান মোল্লা, পিতা-মৃত আতাউর রহমান, গ্রাম: অর্জুন্দী, সোনারগাঁও পৌরসভা, সোনারগাঁ, নারায়ণগঞ্জ, মোবাইলঃ ০১৯৩৭২৭৬৮৯৫

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »