শিরোনামঃ
সোনারগাঁ আনন্দবাজারের ঝুঁকিপূর্ণ বেইলি ব্রিজ স্থায়ী সেতু নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন এমপি খোকা  নরসিংদীতে শিবপুরে চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগ ৫ সন্তানের বাবাকে পেতে শরীরে পেট্রোল ঢেলে আগুন প্রেমিকার! সাংবাদিক মাসুদের বিরুদ্ধে সেই দুর্ণীতিবাজ প্রধান শিক্ষকের জিডি নরসিংদীতে আখের চাহিদা ও দাম বেশি হওযায আখ চাষিদের মুখে সাফল্যের হাসি ফুটেছে আধুনিকতার ছোঁয়ায় হারিয়ে যাচ্ছে লাঙ্গল দিয়ে হাল চাষ ইলিশ ধরা বন্ধ থাকবে ৪ অক্টোবর থেকে ২২ দিন শিশু সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা নির্মাণ করে কোটি টাকার বাণিজ্য ধানের ব্যাকটেরিয়াজনিত পাতা পোড়া রোগ

সোনারগাঁয়ে চলমান লকডাউনে ইউএনওর তৎপরতা বৃদ্ধি, জরিমানা-১০ হাজার


ফটো-ফাহাদুল

সোনারগাঁ প্রতিনিধিঃ করোনা মহামারী প্রতিরোধে ২৩ শে জুলাই-৫ই আগষ্ট পর্যন্ত চলমান লকডাউনের ৬ ষ্ঠ দিনে সোনারগাঁয়ে বিধিনিষেধ অমান্যকরে বিনাকারণে বাহিরে বের হাওয়া সাধারণ মানুষকে গ্রেপ্তার ও থ্রি হুইলার চালকদের বিরুদ্ধে মামলা দ্বায়ের অব্যাহত রয়েছে।

আজ (২৮শে জুলাই) বুধবার দুপুর ৩টার পরে সোনারগাঁয়ের থানা রোড, মোগরাপাড়া চৌরাস্তা সোনারগাঁও উপজেলা পৌরসভা সহ বিভিন্ন এলাকায় লকডাউন অমান্যকরে বিনাকারনে রাস্তায় বেড়িয়ে আসা মানুষদের ব্যাপক জিজ্ঞাসাবাদসহ পুলিশি আটকের মুখে পড়তে।

এছাড়াও সোনারগাঁ থানা রোড থ্রি হুইলার যানবাহন গুলোকে আটক করে সোনারগাঁ উপজেলা জব্দ করা হয়।

চারটি সিএনজি, নগদ অর্থ ১০ হাজার টাকা মোগরাপাড়া চৌরাস্তা মুদি দোকান, ওয়াকসপ, ফলের দোকান সহ বিভিন্ন বিধি নিষেধের বাইরে যে সমস্ত দোকানপাট লকডাউন অমান্য করে খোলা রেখেছে তাদেরকে উপজেলা নির্বাহি অফিসার আতিকুল ইসলাম থ্রি হুইলার জব্দসহ নগদ অর্থ ১০ হাজার টাকা জরিমানা করেন।

উপজেলা নির্বাহি অফিসার আতিকুল ইসলাম বলেন তিনটার মধ্যে কাঁচা বাজার সহ সকল দোকানপাট বন্ধ রাখতে হবে ,তবে হোটেল রেস্টুরেন্ট গুলো রাত ৮ টা পর্যন্ত পার্সেল দিতে পারবে। সকল ব্যবসা, পরিবহন ও সাধারণ মানুষের লক্ষ্যে বলেন, সরকারি বিধি নিষেধ মানার জন্য বিশেষ অনুরোধ ঘরে অবস্থানের জন্য আহ্বান জানান।

লাইক ও শেয়ার করে পাশে থাকুন..........
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »