শিরোনামঃ
সোনারগাঁ আনন্দবাজারের ঝুঁকিপূর্ণ বেইলি ব্রিজ স্থায়ী সেতু নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন এমপি খোকা  নরসিংদীতে শিবপুরে চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগ ৫ সন্তানের বাবাকে পেতে শরীরে পেট্রোল ঢেলে আগুন প্রেমিকার! সাংবাদিক মাসুদের বিরুদ্ধে সেই দুর্ণীতিবাজ প্রধান শিক্ষকের জিডি নরসিংদীতে আখের চাহিদা ও দাম বেশি হওযায আখ চাষিদের মুখে সাফল্যের হাসি ফুটেছে আধুনিকতার ছোঁয়ায় হারিয়ে যাচ্ছে লাঙ্গল দিয়ে হাল চাষ ইলিশ ধরা বন্ধ থাকবে ৪ অক্টোবর থেকে ২২ দিন শিশু সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা নির্মাণ করে কোটি টাকার বাণিজ্য ধানের ব্যাকটেরিয়াজনিত পাতা পোড়া রোগ

সোনারগাঁয়ের স্কুল খোলার প্রথম দিনে বিদ্যালয় পরিদর্শন ও মাক্স বিতরণ করলেন এমপি খোকা


দেশের গর্জন ফটো

দেশের গর্জন নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ: করোনা মহামারীর কারণে দীর্ঘ ১৯মাস পর আজ (১২ সেপ্টেম্বর) খুলেছে সারাদেশের মতো সোনারগাঁয়ে স্কুল কলেজ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান। মন্ত্রণালয় কর্তৃক ঘোষিত বিভিন্ন নিয়ম কানুন মেনে বিদ্যালয়গুলোতে পাঠ দান করতে হবে। দীর্ঘদিন পর বিদ্যালয়ে এসে ছাত্র ছাত্রীরা অনেক আনন্দিত।

ছাত্র ছাত্রীদের এই আনন্দের সাথে শরিক হতে এবং বিদ্যালয়গুলোর প্রস্ততী দেখতে বিদ্যালয় খোলার প্রথম দিনে সোনারগাঁয়ের স্কুল গুলো পরিদর্শন করেন মাননীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

তিনি আজ সোনারগাঁ জি আর স্কুল এন্ড কলেজ এবং ভট্টপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন এবং ছাত্র ছাত্রীদের মাস্ক পরিয়ে দেন। এই সময়ে ছাত্র ছাত্রীদের মাঝে প্রানের সঞ্চার ফিরে আসে। এ সময়ে আরও উপস্থিত ছিলেন সোনারগাঁ জি আর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সুলতান মিয়া।

ও উপজেলা শিক্ষা অফিসার মোঃ দৌলতর রহমান, এবং উপজেলা সহকারি ইনষ্ট্রাকটর হোসনে আরা বেগম, সহকারি উপজেলা শিক্ষা অফিসার কানিজ ফাতেমা, সোনালী ব্যাংক সোনারগাঁ শাখার ব্যবস্থাপক মতিউর রহমান প্রমূখ।

স্কুলগুলো পরিদর্শনকালে মাননীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা ছাত্র-ছাত্রী ও শিক্ষকদের উদ্দেশ্যে বলেন স্কুল যেমন স্কুল ও কলেজ যেমন খুলেছে, তেমনি নিজেদের সচেতন থাকতে হবে।

লাইক ও শেয়ার করে পাশে থাকুন..........
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »