শিরোনামঃ
সোনারগাঁয়ে পানি নিস্কাশনের যায়গায় ময়লার ভাগার, দেখার কেউ নেই ছাতকে উত্যেক্তকারিদের হামলায় নারী আহত: থানায় অভিযোগ শিবপুর উপজেলার বি.বি.এস ইটভাটার কাজকর্ম চালানো হচ্ছে শিশু শ্রমিক সোনারগাঁয়ে হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশনের চার দফা কর্মবিরতি পালন রিষাবাড়ীতে নদীতে ঝাপিয়ে পড়া ৩ জুয়াড়ির লাশ উদ্ধার, দায়িত্ব অবহেলায় ২ পুলিশ প্রত্যাহার, আটক ২ ঢাকা থেকে পায়রাবন্দর পর্যন্ত রেললাইন নিয়ে যাব: প্রধানমন্ত্রী প্রাইভেট ও সরকারি হাসপাতাল মিলেই করোনার দ্বিতীয় ঢেউ সামলানো হবে: স্বাস্থ্যমন্ত্রী শাসন দীর্ঘায়িত করার ইচ্ছা সরকারের নেই: কাদের দেশরক্ষার জন্য নদীরক্ষা অপরিহার্য: তথ্যমন্ত্রী নরসিংদীতে আশিরনগর সিএনজি স্ট্যান্ডে স্টিকার ব্যবহার করে চাঁদা আদায়ের অভিযোগ
সোনারগাঁও পৌরসভার নির্বাচন উপলক্ষে মেয়র প্রার্থী মোহাম্মদ

সোনারগাঁও পৌরসভার নির্বাচন উপলক্ষে মেয়র প্রার্থী মোহাম্মদ হোসাইনের গণসংযোগ


ফটো-কামাল উদ্দিন ভূইয়া

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ আসন্ন সোনারগাঁও পৌর নির্বাচনকে সামনে রেখে মেয়র প্রার্থী মোহাম্মদ হোসাইন এর ব্যাপক গণসংযোগ শুরু করছেন।

মাঠ গোছাতে ভোটারদের কাছে নানা প্রতিশ্রুতি দিয়ে নিজের পরিচয় তুলে ধরছেন তিনি। গতকাল সোমবার ( ৯ নভেম্বর) বিকালে একহাজার নেতাকর্মী নিয়ে মিসিলের মাধ্যমে পৌরসভার যাদুঘর এক নম্বর গেইট থেকে টিকরদী হয়ে গোয়াদলী সহ খানমার্কেট এলাকায় আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেন।

তিনি ভোটাদের দারে দারে ঘুরে দোয় এবং নিজের যোগ্যতা তুলে ধরেন । প্রাপ্ত তথ্য থেকে জানাযায় মোহাম্মদ হোসাইন তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক সহ সভাপতি, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক উপ-ক্রীড়া বিষয়ক সম্পাদক,বর্তমানে কেন্দ্রীয় ছাত্রলীগের গনযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক উপ সম্পাদক।

সোনারগাঁও পৌরসভা প্রার্থী মোহাম্মদ হোসাইন জানান, আমি ছাত্রজীবন থেকে ছাত্রলীগের রাজনীতি করিতেছি । মাননীয় প্রধানমন্ত্র শেখ হাসিনা আমাকে সোনারগাঁও পৌর বাসীর সেবক হিসেবে আমাকে নৌকা মার্কায় মনোনয়ন দেন, আমি সোনারগাঁও পৌরসভাকে একটি মডেল পৌরসভায় রূপ দিতে চেষ্টা করব।

যদি আমাকে মনোনয় না দিয় অন্য কাউকে দেয়, আমি তার হয়ে কাজ করব। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন দলের ত্যাগী নেতাদের মূল্যায়ন করা হবে। সে কারণেও আমি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।

এছাড়াও আমি দীর্ঘদিন যাবৎ আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। দলের জন্য আন্দোলন, সংগ্রাম, লড়াই করেছি। দায়িত্বশীল কর্মী বিবেচিত হলে আমি ইনশাআল্লাহ দলের মনোনয়ন পাবো।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2020 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »