শিরোনামঃ
সোনারগাঁ আনন্দবাজারের ঝুঁকিপূর্ণ বেইলি ব্রিজ স্থায়ী সেতু নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন এমপি খোকা  নরসিংদীতে শিবপুরে চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগ ৫ সন্তানের বাবাকে পেতে শরীরে পেট্রোল ঢেলে আগুন প্রেমিকার! সাংবাদিক মাসুদের বিরুদ্ধে সেই দুর্ণীতিবাজ প্রধান শিক্ষকের জিডি নরসিংদীতে আখের চাহিদা ও দাম বেশি হওযায আখ চাষিদের মুখে সাফল্যের হাসি ফুটেছে আধুনিকতার ছোঁয়ায় হারিয়ে যাচ্ছে লাঙ্গল দিয়ে হাল চাষ ইলিশ ধরা বন্ধ থাকবে ৪ অক্টোবর থেকে ২২ দিন শিশু সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা নির্মাণ করে কোটি টাকার বাণিজ্য ধানের ব্যাকটেরিয়াজনিত পাতা পোড়া রোগ

সুন্দরগঞ্জে গভীর রাতে গোয়াল ঘরে আগুন,মিলনের স্বপ্ন পুড়ে ছাই


ফটো-ফাহিম

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জে এক কৃষকের গোয়ালঘরে গভীর রাতে আগুন লেগে ১টি গরু ও ১টি ছাগল পুড়ে ছাই হয়ে যায়। পুড়ে ছাই হয়েছে পাশেই থাকা ঘরের  অন্য জিনিসপত্র। জানা যায়, গত শুক্রবার (২৭ আগস্ট) গভীর রাতে উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের ফলগাছা গ্রামের মিলন মিয়ার বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। মিলন মিয়া বলেন, প্রতিদিনের ন্যায় মশা থেকে গরুকে রক্ষা করতে গোয়াল ঘরে কয়েল ধরিয়ে দিয়ে ঘুমাতে যাই।

রাত আনুমানিক ১টার পরেই গোয়ালে আগুনের লেলিহান শিখা দেখে পাশের ঘরে থাকা আমার ভাতিজার ঘুম ভাঙ্গে। পরে ভাতিজার চিৎকারে আমরা অপর ঘর থেকে ছুটে এসে দেখি,গোয়াল ঘরে আগুন দাউ দাউ করে জলছে। এসময় প্রতিবেশীদের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ নিয়ে আসলেও গোয়ালে বাঁধা ১টি গরু ও ১টি ছাগল পুড়ে ছাই হয়েএবং গোয়ালের পাশেই থাকা অন্য জিনিসপত্র পুড়ে ছাই হয়ে যায়।

ধারণা করা হচ্ছে, মশা তাড়াতে কয়েলের ধোঁয়ার কুণ্ডলী থেকেই আগুন লেগেছে।এতে প্রায় ২ লাখ টাকার মত ক্ষয়ক্ষতি হয়েছে। এসময় আরো বলেন,বিভিন্ন এনজিও থেকে ২ লক্ষ টাকা লোন নিয়ে গোয়াল ঘড়,সেট তৈরী, গরু,ছাগল ইত্যাদি নিয়ে খামার করার স্বপ্ন দেখছিলেন। কিন্তু গভীর রাতে আগুনে পুড়ে সব ছাই হয়ে যায়। যার ফলে পরিবারটি এখন নিঃশ্ব হয়ে পড়েছে বলে জানাযায়।

লাইক ও শেয়ার করে পাশে থাকুন..........
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »