শিরোনামঃ
সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক মহিউদ্দিন প্রধানের ইন্তেকাল জীবননগরে ভাগ্নের মৃত্যু সংবাদে ছুটে এসে লাশ হলো খালা নরসিংদীতে বেলাবতে কাভার্ড ভ্যানের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেলে কলেজ ছাত্রীর সাটুরিয়া প্রেস ক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে জাহাঙ্গীর সভাপতি, সোহেল সসম্পাদক প্রেমিককে বশীকরণ করতে গিয়ে কবিরাজের ধর্ষণের শিকার তরুণী ছাতক পৌর নির্বাচনে পুরুষের চেয়ে নারী ভোটার উপস্থিতি বেশি ফেনীতে খালে মিলল নিখোঁজ স্কুলছাত্রীর লাশ মোংলায় মেয়রসহ ১২ কাউন্সিলর প্রার্থীর ভোট বর্জন বড় ডেকচিতে পোলাও রান্না করে পাঠানো হচ্ছিল ভোটারদের বাড়ি বাড়ি কসবায় ১০৪ টি ঘর প্রস্তুুত ভূমিহীনদের মাঝে হস্তান্তরের জন্য
সাভারে নৌকায় ভোট চাইলেন যুবলীগ সাধারণ সম্পাদক

সাভারে নৌকায় ভোট চাইলেন যুবলীগ সাধারণ সম্পাদক


ফটো-সংগৃহীত

বিশেষ প্রতিনিধিঃ আজ ১১ জানুয়ারি ২০২১ইং, বিকাল ৩টায় সভার পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী হাজী মোঃ আব্দুল গণি’র পক্ষে নির্বাচনী প্রচারণায় যান বাংলাদেশ আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ মোঃ মাইনুল হোসেন খান নিখিল।

এসময় এক পথসভায় যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল বলেন-আজ সুখ আর শান্তির প্রতীক নৌকা, সত্যের প্রতীক নৌকা, আমরা সাভারের মানুষ শান্তিপ্রিয়। জঙ্গীদের প্রতীক ধানের শীষ, মুক্তিযুদ্ধের প্রতীক নৌকা। তিনি আরও বলেন-আমার নেত্রী শেখ হাসিনা সৎ নেতৃত্বের কারণে বাংলাদেশ আজ বিশে^র বুকে মাথা উচু করে দাঁড়িয়েছে। তিনি আরও বলেন-রাষ্ট্রনায়ক শেখ হাসিনার সৎ নেতৃত্বের কারণে পৃথিবী থেকে মহাকাশ পর্যন্ত আজ বাংলাদেশের জয়জয়কার। শেখ হাসিনার সৎ নেতৃত্বের কারণে তিনি আজ বিশ^ মানবতার মা। তিনি বলেন-তাই সাভার পৌরবাসীকে বলবো, বিগত দিনেও আপনাদের প্রিয়নেতা হাজী মোঃ আব্দুল গণি যেভাবে আপনাদের পাশে থেকে পৌরসভার উন্নয়ন করেছে, আপনারা তাকে আবার নৌকা মার্কায় ভোট দিয়ে সাভার পৌরবাসীকে সেবা করার সুযোগ দিবেন।

এসময় আরও উপস্থিত ছিলেন-যুবলীগ প্রেসিডিয়াম সদস্য এড. মামুনুর রশীদ, মঞ্জুর আলম শাহীন, যুগ্ম-সাধারণ সম্পাদক সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক কাজী মোঃ মাজহারুল ইসলাম, তথ্য ও যোগাযোগ সম্পাদক সামছুল আলম অনিক, জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক শাহীন মালুম, মহিলা সম্পাদক এড. মুক্তা আক্তার, উপ-তথ্য ও যোগাযোগ সম্পাদক এন আই আহমেদ সৈকত, উপ-ধর্ম বিষয়ক সম্পাদক হরে কৃষ্ণা বৈদ্য, কার্যনির্বাহী সদস্য শেখ মতিন মুসাব্বির সাব্বির, শহিদুল ইসলাম লাকী, রাজু আহমেদ ভিপি মিরান, ইঞ্জি. মুক্তার হোসেন চৌধুরী কামাল, এ বি এম আরিফ, সৈয়দ আলাউল ইসলাম সৈকত, কেন্দ্রীয় সদস্য আশিকুর রহমান শুভ, সাইফুল রহমান রনি, রোজিনা আক্তার রীমাসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃত্বে।

এসময় নেতৃবৃন্দ সাভার পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের সাধারণ ভোটারদের নিকট নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য আহ্বান জানান।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »