শিরোনামঃ
জাল সনদে প্রগতির উপ-প্রকৌশলীর পদ হাতিয়ে নেয় প্রতারক: মামুন সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক মহিউদ্দিন প্রধানের ইন্তেকাল জীবননগরে ভাগ্নের মৃত্যু সংবাদে ছুটে এসে লাশ হলো খালা নরসিংদীতে বেলাবতে কাভার্ড ভ্যানের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেলে কলেজ ছাত্রীর সাটুরিয়া প্রেস ক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে জাহাঙ্গীর সভাপতি, সোহেল সসম্পাদক প্রেমিককে বশীকরণ করতে গিয়ে কবিরাজের ধর্ষণের শিকার তরুণী ছাতক পৌর নির্বাচনে পুরুষের চেয়ে নারী ভোটার উপস্থিতি বেশি ফেনীতে খালে মিলল নিখোঁজ স্কুলছাত্রীর লাশ মোংলায় মেয়রসহ ১২ কাউন্সিলর প্রার্থীর ভোট বর্জন বড় ডেকচিতে পোলাও রান্না করে পাঠানো হচ্ছিল ভোটারদের বাড়ি বাড়ি
সাবেক মন্ত্রী খালেদুর রহমান টিটো আর নেই

সাবেক মন্ত্রী খালেদুর রহমান টিটো আর নেই


ফটো-সংগৃহীত

যশোর প্রতিনিধি: চলে গেলেন বর্ষীয়ান রাজনীতিক ও সাবেক মন্ত্রী খালেদুর রহমান টিটো। রোববার (১০ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

খালেদুর রহমান টিটোর চাচাতো ভাই যশোর কলেজের অধ্যক্ষ মুস্তাক হোসেন শিম্বা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, খালেদুর রহমান টিটো শনিবার (৯ জানুয়ারি) রাতে যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেছেন। কিন্ত, হাসপাতাল কর্তৃপক্ষ ঘোষণা দিয়েছেন রোববার সকাল সাড়ে ১০টার দিকে।

রোববার দুপুর ১টা ৩০ মিনিটের দিকে খালেদুর রহমান টিটোর পরিবারের সঙ্গে ঘনিষ্ট ব্যবসায়ী মফিজুর রহমান বাংলানিউজকে জানান, পরিবারের পক্ষ থেকে মরদেহ আনার জন্য সিএমএইচের অ্যাম্বুলেন্স নিয়ে পরিবারের সদস্যরা গেছেন। মরদেহ আসার পর পরিবার, আত্মীয়স্বজন ও রাজনৈতিক সহকর্মীদের সঙ্গে আলোচনা করেই পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে বলে তিনি জানান।

জানা গেছে, খালেদুর রহমান টিটো কয়েক মাস আগে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। ঢাকায় চিকিৎসা নিয়ে সুস্থ হওয়ার পর তিনি বাড়িতে ফিরে আসেন। পরে তিনি আবার অসুস্থ হয়ে পড়লে ভারতে চিকিৎসা নিয়ে দেশে ফিরে কিছুদিন বাড়িতে ছিলেন। সেখানে গত বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সন্ধ্যায় অসুস্থ হলে পরিবারের পক্ষ থেকে তাকে নিয়ে যাওয়া হয় যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে।

কিন্তু, সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) স্থানান্তর করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন ওই সাবেক মন্ত্রী। খালেদুর রহমান টিটো ছিলেন সাবেক এমপি ও সাবেক প্রতিমন্ত্রী। মৃত্যুর আগ পর্যন্ত তিনি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »