শিরোনামঃ
ভারতের দিল্লিতে নিযুক্ত হাই-কমিশানের প্রতিনিধি দলের বেনাপোল বন্দর পরিদর্শন নরসিংদীর শিবপুরে উপজেলা দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত ইতিহাসে এই প্রথম নারীদের নেতৃত্বে দূর্গাপূজার আয়োজন যশোরে নরসিংদীর রায়পুরায় ছাত্রলীগ সভাপতির বিরদ্ধে ধর্ষণের অভিযোগ,ভিকটিম উদ্ধার স্বাধীনতার ৫০ বছরেও তালিকায় ঠাঁই মেলেনি মণিরামপুরের ৫ শহীদ মুক্তিযোদ্ধার ৫ ভাইয়ের সঙ্গে তরুণীর সংসার রাজাপুর থেকে চুরি হওয়া ২টি গরু বরিশাল থেকে উদ্ধার চোর চক্রের সর্দার আটক ছাতকে নৌ-পথের ছিনতাইকারী ইদন মিয়া গ্রেফতার টানা বর্ষণে বিপর্যস্ত বরগুনাসহ উপকূল ঠাকুরগাঁওয়ে রশিক রায় জিউ মন্দিরে ১৪৪ ধারা জারি
সাপাহারে পতিতা সহ খদ্দের আটক

সাপাহারে পতিতা সহ খদ্দের আটক


সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহার উপজেলা সদরের এক পতিতার বাসা থেকে খদ্দের সহ স্থানীয় জনগণ হাতে নাতে আটক করে স্থানীয় থানায় সোপর্দ করেছে। সোমবার দিবাগত রাতে সদরের সরকারী ডিগ্রী কলেজ হোস্টেলের সামনে প্রফেসর পাড়ায় ঘটনাটি ঘটেছে।
জানা গেছে, ওই মহল্লার স্বামী পরিত্যাক্ত ডলি (৪০) নামের এক মহিলা বেশ কিছু দিন পূর্বে তার বাসায় একটি ম্যাচ চালু করে স্কুল কলেজ পড়ুয়া বিভিন্ন শিক্ষার্থী ছেলেদের সহিত দেহ ব্যবসা করে অর্থ উপার্জন করে আসছিল। বিষয়টি জানা জানি হলে স্থানীয় জনগণ ও সদর ইউনিয়ন পরিষদের উদ্যোগে ওই ম্যাচটি তুলে দেয়া হলে কিছু দিন পূর্বে ওই মহিলা আবার বিভিন্ন আম ব্যবসায়ীদের ভাড়া দিয়ে একই কাজ করতে থাকে। এরই প্রেক্ষিতে সোমবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে পত্নীতলা উপজেলার বটতলি গ্রামের নিজাম উদ্দীনের পুত্র আব্দুল কাইয়ুম ওরফে গোলাপ (৪০) ওই পতিতার বাড়ীতে গিয়ে তার সাথে শারিরীক মেলা মেশা করার সময় স্থানীয় লোকজন বিষয়টি টের পেয়ে ওই মহিলার ঘরের বাহির হতে সিটকিনী লাগিয়ে দেয় এবং সারা রাতভর তাদের পাহারা দিয়ে থাকে। মঙ্গলবার সকালে স্থানীয় ইউপি চেয়ারম্যান আকবর আলী ঘটনাস্থলে গিয়ে শত শত জনগণের সামনে তাদের জিঙ্গাসাবাদ করলে তারা রাতে তাদের শারিরীক সম্পর্কের কথা অকপটে স্বীকার করে। এর পর চেয়ারম্যান বিষয়টি থানায় অবগত করলে পুলিশ ঘটনাস্থল থেকে পতিতা ডলি ও তার খদ্দের গোলাপকে আটক করে থানা হেফাজতে নেয়।
এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ্ জানান, পতিতা ও খদ্দেরের বিরুদ্ধে ২৯০ ধারায় মামলা দায়ের করে নওগাঁ জেল হাজতে পাঠানো হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2020 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »