সাতক্ষীরায় ২৪ দিন ধরে নিখোঁজ কলেজ ছাত্রী

সাতক্ষীরায় ২৪ দিন ধরে নিখোঁজ কলেজ ছাত্রী আঁখিমনির খোঁজ পেতে পিতার সংবাদ সম্মেলন


ফটো-সংগৃহীত

সাতক্ষীরা প্রতিনিধি: সোহরাব হোসেন বাবু: সাতক্ষীরায় গত ২৪ দিন ধরে নিখোঁজ রয়েছে কলেজ ছাত্রী আঁখিমনি। অপহরণের পর খুলনার কোথাও তাকে জোরপূর্বক আটকে রাখা হয়েছে বলে অভিযোগ করেছেন ওই ছাত্রীর বাবা। মেয়ের সন্ধান দাবি করে বুধবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে সদর উপজেলার নারাণপুর গ্রামের মৃত রহিম বক্স সানার ছেলে মো: আক্তারুজ্জামান এই অভিযোগ করেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, তার মেয়ে আখিমনি ঝাউডাঙ্গা কলেজের একাদশ শ্রেণির ছাত্রী। একটি কোম্পানিতে চাকুরির আশ্বাসে আমার ছেলের জন্য পাঠানো ৪০ হাজার টাকা নিয়ে আখিমনি গত ১৭ জানুয়ারি নারায়ণপুর গ্রাম হতে কলারোয়ার জালালাবাদ গ্রামের মামার বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে বের হয়।

নারায়ণপুর থেকে জালালাবাদ গ্রামে পৌছাতে মাত্র ৪৫ থেকে ৫০ মিনিট সময় লাগে।

কিন্তু সন্ধ্যা হয়ে গেলেও খোঁজ নিয়ে জানতে পারি আমার মেয়ে তার মামার বাড়িতে পৌছায়নি। পরে আমার মেয়ের ব্যবহৃত ০১৯৫৯ ৮৫৭৬৫৭ নম্বার থেকে ফোন দিয়ে মেয়ে বলে আমি ঢাকায় যাচ্ছি। এরপর থেকে তার ব্যবহৃত নম্বারটি বন্ধ পাওয়া যায়। ঘটনার ২/৩ দিন পর ০১৯৮৬ ৬১৯২৬০ নম্বার থেকে ফের আমাকে ফোন করে বলে আমি খুলনায় আছি। এরপর থেকে তার সাথে আর যোগাযোগ করা সম্ভব হচ্ছে না।

মো: আক্তারুজ্জামান আরো বলেন, আমরা মেয়ে বাড়ি থেকে বের হওয়ার সময় তার কাছে নগদ ৪০ হাজার টাকা এবং চার আনা ওজনের স্বর্ণের কানের দুল যার আনুমানিক মূল্য ২৫ হাজার টাকা এবং ১২ হাজার টাকা মূল্যের একটি মোবাইল ফোন ছিলো। দীর্ঘ ২৪ দিন ধরে মেয়ে আখিমনির কোন খোঁজ না পেয়ে গত ৩ ফেব্রুয়ারি সদর থানায় একটি সাধারণ ডায়েরি করি।

কিন্তু এখনো পর্যন্ত মেয়ের সন্ধান না পেয়ে আমার স্ত্রীসহ পরিবারের সদস্যরা হতাশাগ্রস্ত হয়ে পড়েছে।

তিনি আরো বলেন, ধারনা করা হচ্ছে আমার মেয়ের কাছে থাকা ৪০ হাজার টাকা, স্বর্ণের গহনা ও মোবাইল ফোনটি হাতিয়ে নেয়ার জন্য কে বা কারা হয়তো তাকে ফুসলিয়ে নিয়ে অপহরণপূর্বক আটকে রেখেছে। এই মুহুর্ত্বে আমার কলেজ পড়ুয়া মেয়ে আখিমনির জন্য আমরা সবাই চরমভাবে উদ্বীগ্ন হয়ে পড়েছি।

সংবাদ সম্মেলনের এক পর্যায়ে তিনি বলেন আমি একজন অসহায় পিতা হিসেবে নিখোঁজ সন্তানের দ্রুত সন্ধানের দাবিতে সাতক্ষীরা পুলিশ সুপারসহ আইন-সৃঙ্খলারক্ষাকারী বাহিনীর জরুরী হস্তক্ষেপ কামনা করেছি।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »