শিরোনামঃ
আওয়ামী লীগের বহিষ্কৃত নেত্রী হেলেনা আটক বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি ববিতার আজ শুভ জন্মদি পদ্মবিলের ফুল ছিড়ে ফেসবুকে ভাইরাল যুবকরা পানিতে ডুবে গেছে মঠবাড়িয়ার নিম্নাঞ্চল নারী সেজে পুরুষের সঙ্গে যেভাবে প্রেম করেন ইমরান সোনারগাঁয়ের করোনা যোদ্ধারা প্রাণের ঝুঁকি নিয়েই ঝাঁপিয়েছেন মানবসেবায়  স্বামীকে হত্যা করে একই ঘরে প্রেমিককে নিয়ে রাতযাপন, প্রেমিক প্রেমিকা আটক নরসিংদীতে পাটের ভাল দাম হওয়ায় গাড়ী করে নিচ্ছেন নতুন পাট কৃষক বাড়ি থেকে জোর করে গরু নিয়ে যাওয়ার অভিযোগ ইউপি মেম্বারের বিরুদ্ধে হেলেনা জাহাঙ্গীরের বাসায় অভিযান চালাচ্ছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব
সাটু‌রিয়ায় ইউ‌পি সদস্য জ‌সিমকে লাঞ্ছিত কর‌লো যুবলীগ

সাটু‌রিয়ায় ইউ‌পি সদস্য জ‌সিমকে লাঞ্ছিত কর‌লো যুবলীগ নেতা আ‌জিজুল


ফটো-সংগৃহীত

অনলাইন ডেস্কঃ মা‌নিকগ‌ঞ্জ সাটু‌রিয়া উপ‌জেলায় অতিদরিদ্র ও দুস্থ মানুষের মাঝে মানবিক সহায়তা প্রদানের টাকা বিতর‌নের সময় এক ইউ‌পি সদস‌্যকে লাঞ্ছিত করার অ‌ভি‌যোগ উ‌ঠে‌ছে।

গতকাল বৃহস্প্রতিবার (০৬ মে ২০২১) দুপু‌রে অতিদরিদ্র ও দুস্থ মানুষের মাঝে মানবিক সহায়তা প্রদানের টাকা বিতর‌নের সময় সাটু‌রিয়া ইউ‌নিয়ন যুবলী‌গের সাধারন সম্পাদক মো: আ‌জিজুল হা‌কিম সাটু‌রিয়া ইউ‌নিয়ন প‌রিষ‌দের ৮ নং ওয়া‌র্ডের (মেম্বার) ইউপি সদস‌্য মো: জ‌সিম উ‌দ্দিন‌কে লাঞ্ছিত ক‌রে।

যুবলীগ নেতার হা‌তে ইউ‌পি সদস‌্য লাঞ্ছিত হওয়ার ঘটনা‌টি নি‌য়ে এলাকায় ব‌্যাপক সমা‌লোচনার সৃ‌ষ্টি হ‌য়ে‌ছে। আজ শুক্রবার (০৭ মে ২০২১) দুপু‌রে সাটু‌রিয়া ইউ‌নিয়ন প‌রিষ‌দের ৮ নং ওয়া‌র্ডের (মেম্বার) ইউপি সদস‌্য মো: জ‌সিম উ‌দ্দিন‌ জানায়, বৃহস্প্রতিবার দুপু‌রে সাটু‌রিয়া সদর ইউ‌নিয়ন প‌রিষদ কার্যাল‌য়ের সাম‌নে অতিদরিদ্র ও দুস্থ মানুষের মাঝে মানবিক সহায়তা প্রদানের টাকা বিতর‌নের সময় সাটু‌রিয়া ইউ‌নিয়ন যুবলী‌গের সাধারন সম্পাদক মো: আ‌জিজুল হা‌কিম এ‌সে তা‌কে প্রশ্ন ক‌রে তুই টাকা বিরতন কর‌ছোস ক‌্যান টাকা বিতরন কর‌বো আ‌মি। এই ব‌লে আ‌জিজুল হা‌কিম তার কলার ধ‌রে টান দেয় ও হা‌তে থাকা মানবিক সহায়তা প্রদানের টাকার প‌্যা‌কেট নি‌য়ে নেয়। প‌রে ইউ‌পি চেয়‌ারম‌্যান এ‌গি‌য়ে এ‌সে মেম্বার‌কে উদ্ধার ক‌রে।

প‌রে টাকার প‌্যা‌কেট গু‌নে ক‌য়েক‌টি কম পাওয়া যায় ব‌লে অ‌ভি‌যোগ ক‌রে‌ছে লাঞ্ছিত হওয়া ইউ‌পি সদস‌্য জ‌সিম।

এ বিষ‌য়ে থানায় যুবলীগ নেতার বিরু‌দ্ধে লি‌খিত অ‌ভি‌যোগ করা হ‌য়ে‌ছে কিনা জান্তে চাই‌লে ইউপি সদস‌্য জ‌সিম জানায়, বিষয় সাটু‌রিয়া ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম‌্যান সমাধান কর‌বে ব‌লে অ‌ভি‌যোগ করা হয় নি। (‌মেম্বা‌রের এ বক্তব‌্য প্রতি‌বেদ‌কের নিকট সংর‌ক্ষিত আ‌ছে)

অ‌ভিযুক্ত সাটু‌রিয়া ইউ‌নিয়ন যুবলী‌গের সাধারন সম্পাদক মো: আ‌জিজুল হা‌কিম এর সা‌থে মোবাইল ফো‌নে যোগা‌যোগ করা হ‌লে তি‌নি প্রতি‌দিন বাংলা‌দেশ‌কে জানায়, ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম‌্যান আ‌নোয়ার হো‌সেন পিন্টু তা‌কে ও ৮ নং ওয়া‌র্ডের (মেম্বার) ইউপি সদস‌্য মো: জ‌সিম উ‌দ্দিন‌‌কে এক‌ত্রে অতিদরিদ্র ও দুস্থ মানুষের মাঝে মানবিক সহায়তা প্রদানের টাকা বিতর‌ন কর‌তে ব‌লে। কিন্তু ইউপি সদস‌্য মো: জ‌সিম উ‌দ্দিন‌‌ তা‌কে না নি‌য়ে একাই টাকা বিতরন কর‌তে থাকায় রা‌গে সে ইউ‌পি সদস‌্য জ‌সিম উ‌দ্দিন‌কে কলার ধ‌রে টাকাসহ চেয়ারম‌্যা‌নে কা‌ছে নি‌য়ে যায়। (‌অ‌ভিযুক্ত যুবলীগ নেতার এ বক্তব‌্য প্রতি‌বেদ‌কের নিকট সংর‌ক্ষিত আ‌ছে।

এ বিষয়ে সাটু‌রিয়া ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম‌্যান আ‌নোয়ার হো‌সেন পিন্টু মোবাইল ফো‌নে জানায়, ইউ‌পি সদস্যের সা‌থে বাক‌বিতন্ডা দে‌খে আ‌মি এ‌গি‌য়ে তা‌দের থামাই। মানবিক সহায়তা প্রদানের টাকা বিতর‌ন কর‌ার দ্বা‌য়িত্ব ইউ‌পি সদস্যের তাই আমি সেখান থে‌কে যুবলীগ নেতা হা‌কিম‌কে চ‌লে যে‌তে ব‌লি। তারা দুজ‌নে একই ওয়ার্ড থে‌কে নির্বাচন কর‌বে, তা‌দের দুজ‌নের ম‌ধ্যে পূ‌র্বে থে‌কে সমস‌্যা আ‌ছে। বিষয়‌টি ব‌সে সমাধান ক‌রে দেওয়া হ‌বে ব‌লে তা‌দের জা‌নি‌য়ে‌ছি।

সাটু‌রিয়া উপ‌জেলা যুবলী‌গের সভাপ‌তি মো: রেজাউল ক‌রিম মো: আ‌জিজুল হা‌কিম সাটু‌রিয়া ইউ‌নিয়ন যুবলী‌গের সাধারন সম্পাদক নি‌শ্চিত কর‌লেও ইউ‌পি সদস‌্যকে লাঞ্ছিত করার বিষ‌য়ে কিছু জা‌নে না ব‌লে জানায়। ত‌বে মা‌নিকগঞ্জ জেলা যুবলী‌গের আহবায়ক ক‌মি‌টির সদস‌্য মো: মন্জুরুল ইসলাম জানায়, সাটু‌রিয়া ইউ‌নিয়ন যুবলী‌গের সাধারন সম্পাদক মো: আ‌জিজুল হা‌কিম তা‌কে ফোন দি‌য়ে ইউ‌পি সদস‌্য জ‌সিম উ‌দ্দি‌নের সা‌থে ঝগড়ার বিষয়‌টি বৃহস্প্রতিবার জা‌নি‌য়ে ছি‌লো। ত‌বে পা‌রিবা‌রিক কা‌জে ব‌্যস্ত থাকায় সে বিষ‌য়ে আর কোন খোজ নি‌তে পা‌রে‌নি সে। সুত্র: pratidinbangladesh.com

দয়া করে নিউজটি লাইক করুন এবং শেয়ার করুন..
  •  
  •  
  •  
  •  
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »