শিরোনামঃ
সোনারগাঁ আনন্দবাজারের ঝুঁকিপূর্ণ বেইলি ব্রিজ স্থায়ী সেতু নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন এমপি খোকা  নরসিংদীতে শিবপুরে চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগ ৫ সন্তানের বাবাকে পেতে শরীরে পেট্রোল ঢেলে আগুন প্রেমিকার! সাংবাদিক মাসুদের বিরুদ্ধে সেই দুর্ণীতিবাজ প্রধান শিক্ষকের জিডি নরসিংদীতে আখের চাহিদা ও দাম বেশি হওযায আখ চাষিদের মুখে সাফল্যের হাসি ফুটেছে আধুনিকতার ছোঁয়ায় হারিয়ে যাচ্ছে লাঙ্গল দিয়ে হাল চাষ ইলিশ ধরা বন্ধ থাকবে ৪ অক্টোবর থেকে ২২ দিন শিশু সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা নির্মাণ করে কোটি টাকার বাণিজ্য ধানের ব্যাকটেরিয়াজনিত পাতা পোড়া রোগ

সাটুরিয়ায় সৎ ভাইয়ের ধর্ষণে কিশোরী বোন অন্তঃসত্ত্বা


ফটো-প্রতীক

নিজস্ব প্রতিবেদক: এক বছর যাবত সৎ ভাইয়ের ধর্ষণে ছোট বোন (১৪) অন্তঃসত্ত্বা হওয়ার চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার জালশুকা গ্রামে। ওই কিশোরী ও অভিযুক্ত ধর্ষক একই পিতার সন্তান। গতকাল (০৯ সেপ্টেম্বর) বৃহস্পতিবার রাতে ধর্ষিতা কিশোরী স্থানীয়দের জানায়, এক বছরের বেশি সময় ধরে নিজের সৎ ভাইয়ের হাতে ধর্ষণের শিকার সে, ধর্ষণে বাধা দিতে গেলে মারধর করা হতো তাকে, বিয়ের প্রলোভন দিয়ে ওই কিশোরী মেয়েটিকে বিভিন্ন সময় নিজ ঘরে ধর্ষণ করত লম্পট সৎ ভাই সুজন মিয়া (২২)। সুজন পেশায় মিষ্টি দোকানের কর্মচারী।

তার মাকে বিষয়টি জানালেও কোন প্রতিকার পায়নি বলে অভিযোগ করেন কিশোরীটি।  বাবা কৃষক, মা আগে প্রবাসী ছিল এখন দিন মজুর।   সম্প্রতি তার শারীরিক পরিবর্তন দেখা দিলে তার মা তাকে জিজ্ঞাসা করলে সে পুরো ঘটনা খুলে বলে।

ওই কিশোরীর মা তারাবানু বেগম বলেন, আমাদের অজ্ঞাতে সুজন আমার মেয়েকে ধর্ষণ করছে, পরীক্ষা করে দেখেছি বর্তমানে সে ৪ মাসের অন্তঃসত্ত্বা। অভিযুক্ত সুজনের বক্তব্য নিতে কোথাও খুঁজে পাওয়া যায়নি। সুজনের পিতা মো. হাসান মিয়া বলেন, আমরা এলাকার মাতাব্বরদের কাছে বিষয়টি বলেছি তারা সমাধান করে দিবে বলছে।

মুক্তিযোদ্ধা লীগ নেতা দাবীদার স্থানীয় গ্রাম্য মাতব্বর শামীম হোসেন  বলেন, আমরা এলাকায় বসে বিষয়টি সমাধানের চেষ্টা করছি, ইতিমধ্যে ষ্ট্যাম্প কিনে দুপক্ষের স্বাক্ষর নিয়েছি। এমন  অপরাধের বিচার আপনারা করতে পারেন কিনা প্রশ্ন করলে তিনি জানান, উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল বাশার সমাধান করে দিয়েছেন।

এ ব্যাপারে সাটুরিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আবুল বাশার সব কিছু অস্বীকার করে বলেন, আমি এ বিষয়ে কিছুই জানি না। সাটুরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আশরাফুল আলম বলেন, এ ব্যাপারে কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

লাইক ও শেয়ার করে পাশে থাকুন..........
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »