শিরোনামঃ
সোনারগাঁ আনন্দবাজারের ঝুঁকিপূর্ণ বেইলি ব্রিজ স্থায়ী সেতু নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন এমপি খোকা  নরসিংদীতে শিবপুরে চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগ ৫ সন্তানের বাবাকে পেতে শরীরে পেট্রোল ঢেলে আগুন প্রেমিকার! সাংবাদিক মাসুদের বিরুদ্ধে সেই দুর্ণীতিবাজ প্রধান শিক্ষকের জিডি নরসিংদীতে আখের চাহিদা ও দাম বেশি হওযায আখ চাষিদের মুখে সাফল্যের হাসি ফুটেছে আধুনিকতার ছোঁয়ায় হারিয়ে যাচ্ছে লাঙ্গল দিয়ে হাল চাষ ইলিশ ধরা বন্ধ থাকবে ৪ অক্টোবর থেকে ২২ দিন শিশু সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা নির্মাণ করে কোটি টাকার বাণিজ্য ধানের ব্যাকটেরিয়াজনিত পাতা পোড়া রোগ

সাংবাদিকের উপর হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবিতে মানববন্ধন


ফটো-সংগৃহীত

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির নলছিটিতে দৈনিক দখিনের সময় পত্রিকার সাংবাদিক অহিদুল ইসলাম মিথুনের উপর রাতের আধারে হত্যার উদ্দেশ্যে হামলা ও হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে নলছিটি সাংবাদিক সমাজ।

বুধবার (২৮ জুলাই) বেলা ১১ টায় স্থানীয় বাসস্ট্যান্ডের বিজয় উল্লাস চত্বরে উপজেলার কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা এ মানববন্ধন করেন। মানববন্ধনে বক্তরা সাংবাদিক মিথুনের ওপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।এছাড়া হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবি জানান।

উল্লেখ্য গত ১৮ জুলাই রাতে উপজেলার দপদপিয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য (মেম্বার) মো. সাইফুল আকন দলবল নিয়ে ওই সাংবাদিকের ওপর হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করে।পরে স্থানীয়রা সাংবাদিক মিথুনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ঘটনায় মিথুন বাদি হয়ে গত ২০ জুলাই মেম্বার সাইফুল আকনকে প্রধান আসামি করে নলছিটি থানায় একটি মামলা দায়ের করেন। মামলার ৮ দিন অতিবাহিত হলেও কোন আসামিকে আটক করেনি পুলিশ। এ বিষয়ে পুলিশ পরিদর্শক ওসি (তদন্ত) মাহমুদ হাসান প্রিন্স জানান, আসামী গ্রেফতারের জোরালো অভিযান চলছে।

লাইক ও শেয়ার করে পাশে থাকুন..........
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »