শিরোনামঃ
কওমী মাদরাসা লকডাউনের আওতামুক্ত রাখার দাবি হেফাজতের টাঙ্গাইলে দুই সন্তানের জননী মল্লিকা বেগমের আত্মহত্যা নরসিংদীতে করোনা মোকাবেলায় সংবাদকর্মী রুদ্র এর পক্ষ থেকে বিনামূল্যে মাস্ক বিতরণ জনকণ্ঠ ভবনের মূল ফটকে তালা, ভবনের সামনের রাস্তায় অবস্থান নিয়েছেন সাংবাদিকরা শার্শায় স্বাস্থ্য কর্মকর্তার খামখেয়ালীপোনায় ২য় ডোজ টিকা নিয়ে বিপাকে ভূক্তভোগীরা বার্সাকে হারিয়ে শীর্ষে রিয়াল চলমান করোনা নিষেধাজ্ঞা ১৩ এপ্রিল পর্যন্ত চলবে মিয়ানমারের বাগো শহরে সামরিক বাহিনীর গুলিতে নিহত ৮০ ছাড়িয়েছে গজারিয়ায় জাটকাবাহী ট্রলার ও জাটকা সহ ৪ জন আটক, কারাদণ্ড করোনা পরীক্ষার জন্য নমুনা দেননি খালেদা জিয়া
সরিষাবাড়ী পৌরসভা বিজয়ী কাউন্সিলর প্রার্থীর বাড়ীঘরে হামলা,ভাঙচুর

সরিষাবাড়ী পৌরসভা বিজয়ী কাউন্সিলর প্রার্থীর বাড়ীঘরে হামলা,ভাঙচুর লুটপাট আহত-১৫


ফটো-তৌকির আহাম্মেদ

সরিষাবাড়ী প্রতিনিধিঃ জামালপুরের সরিষাবাড়ী পৌরসভা নির্বাচনে ৪ নং ওয়ার্ডের পরাজিত কাউন্সিলর প্রার্থী কালাচাঁন পালের নেতৃত্বে একটি সংঘবদ্ধ গ্রুপ গত সোমবার রাতে বিজয়ী কাউন্সিলর প্রার্থী আব্দুল হক তরফদারের বসত বাড়িঘরে হামলা, ভাঙচুর, লুটপাট ও বাড়িতে নারীদের মারধরের অভিযোগ পাওয়া গেছে।এ ঘটনায় ৬ নারীসহ অন্তত ১৫ জন আহত হয়েছে।

 

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সরিষাবাড়ী পৌরসভায় গত ৩০ জানুয়ারিতে অনুষ্ঠিত নির্বাচনে ৪ নং ওয়ার্ডে আব্দুল হক তরফদার ৪১ ভোট বেশি পেয়ে কালাচাঁন পালকে পরাজিত করে বেসরকারি ভাবে কাউন্সিলর নির্বাচিত হন। কালাচাঁন পালের সমর্থকদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়।

 

এর জের ধরে গতকাল সোমবার সন্ধ্যার পর পরাজিত কাউন্সিলর প্রার্থী কালাচাঁন পালের নেতৃত্বে একটি সংঘবদ্ধ গ্রুপ দেশিও অস্ত্র লাঠিসোটা নিয়ে শিমলাবাজারস্থ আব্দুল হক তরফদারের বাড়িঘরে হামলা চালিয়ে ইটপাটকেল নিক্ষেপ,ভাঙচুর ও স্বর্ণালঙ্কার লুটপাট ও হামলাকারীদের ইটপাটকেল ও লাঠিসোটার আঘাতে ৬ নারীসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন। গুরুতর আহত আইরিন আক্তার (৩৬), সোমা আক্তার (৩২), তন্নী আক্তার (৩১), লাকি আক্তার (৪০),পারভিন আক্তার (৩৫), ইতি আক্তার (২০), জনি মিয়াকে (২৮) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিজয়ী কাউন্সিলর আব্দুল হক তরফদার অভিযোগ করেন, পরাজিত প্রার্থী কালাচাঁন
পালের নেতৃত্বে দেশিও অস্ত্র লাঠিসোটা নিয়ে আমার বাড়িঘরে হামলা চালিয়ে ইটপাটকেল নিক্ষেপ,ভাঙচুর ও স্বর্ণালঙ্কার লুটতরাজ করা হয়।

 

অভিযোগ অস্বীকার করে পরাজিত কাউন্সিলর প্রার্থী কালাচাঁন পাল জানান, ঘটনাটি সাজানো। আমি নির্বাচনের পর থেকেই নিজ বাসা থেকে বের হইনি। নির্বাচনের দিন ভাড়াটে সন্ত্রাস দিয়ে হক তরফদার একজনকে মারধর করেছে। এটা ঢাকার জন্যই এ নাটক সাজানো হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »