সরকারি ১৫৯ টন চাল নিয়ে মেঘনায় ট্রলারডুবি

সরকারি ১৫৯ টন চাল নিয়ে মেঘনায় ট্রলারডুবি


ফটো-প্রতীক

গর্জন ডেস্কঃ ব্যক্তিগত ৬৮ রান করে রাকিম কর্নওয়ালের বলে ফিরলেন সাকিব আল হাসান। ১৫০ বল খেলে ৫টি চারের সাহায্যে নিজের ইনিংস সাজিয়েছিলেন তিনি।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ১১৯ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে ৩২৭ রান করেছে বাংলাদেশ। মেহেদি হাসান মিরাজ ৪৬ ও তাইজুল ইসলাম ৪ রানে অপরাজিত আছেন।

এর আগে সাকিব আল হাসান ও মেহেদি হাসান মিরাজের ব্যাটে দলীয় ৩০০ রান পার করে বাংলাদেশ। সপ্তম উইকেট জুটিতে তারা ফিফটিও করেছে।

টেস্ট ক্রিকেটে ২ বছর ২ মাস পর হাফসেঞ্চুরির দেখা পেয়েছেন সাকিব আল হাসান। সর্বশেষ ২০১৮ সালের ৩০ নভেম্বর ঢাকার মাঠে এই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষেই ৮০ রানের একটি ইনিংস খেলেছিলেন তিনি। এনিয়ে সাদা পোশাকে ২৫তম ফিফটি করলেন এই বাঁহাতি।

বুধবার (০২ ফেব্রুয়ারি) প্রথম টেস্টের দ্বিতীয় দিনের শুরুতেই লিটন দাশকে হারায় বাংলাদেশ। এদিন তৃতীয় ওভারে স্পিনার জোমেল ওয়ারিক্যানের বলে বোল্ড হন এই ডানহাতি। ৯৭ বলে ৪টি চারে ৪১ রান করেছেন তিনি।

দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে বুধবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে মুখোমুখি হয় বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ। টস জিতে আগে ব্যাট করতে নামা স্বাগতিকরা প্রথম দিন ৫ উইকেট হারিয়ে ২৪২ রানে শেষ করে। ওপেনার সাদমান ইসলাম সর্বোচ্চ ৫৯ রান করেন।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »