শিরোনামঃ
সোনারগাঁ আনন্দবাজারের ঝুঁকিপূর্ণ বেইলি ব্রিজ স্থায়ী সেতু নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন এমপি খোকা  নরসিংদীতে শিবপুরে চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগ ৫ সন্তানের বাবাকে পেতে শরীরে পেট্রোল ঢেলে আগুন প্রেমিকার! সাংবাদিক মাসুদের বিরুদ্ধে সেই দুর্ণীতিবাজ প্রধান শিক্ষকের জিডি নরসিংদীতে আখের চাহিদা ও দাম বেশি হওযায আখ চাষিদের মুখে সাফল্যের হাসি ফুটেছে আধুনিকতার ছোঁয়ায় হারিয়ে যাচ্ছে লাঙ্গল দিয়ে হাল চাষ ইলিশ ধরা বন্ধ থাকবে ৪ অক্টোবর থেকে ২২ দিন শিশু সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা নির্মাণ করে কোটি টাকার বাণিজ্য ধানের ব্যাকটেরিয়াজনিত পাতা পোড়া রোগ

শেষ দেখা হলোনা আলালের পিতা মাতার মালয়েশিয়ায় দাফন সম্পন্ন


ফটো-এস এম আতিয়ার রহমান

মণিরামপুর (যশোর) প্রতিনিধিঃ মালয়েশিয়ার কুয়ালা লামপুরে মণিরামপুরের এক যুবকের মৃত্যু হয়েছে। মালয়েশিয়ার কুয়ালা লামপুরে আলাউদ্দিন আলাল (৩২) নামে মণিরামপুরের এক যুবকের মৃত্যু হয়েছে। করোনা আক্রান্ত হয়ে সেখানে একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রোববার (২২ আগস্ট) ভোরে মারা যান তিনি।

আলাল উপজেলার চাঁদপুর গ্রামের আব্দুল হকের ছেলে। তার তিন বছরের একটি মেয়ে রয়েছে। আলালের প্রতিবেশী চাচা মিজানুর রহমান বলেন, সংসারের সুখের আশায় সাত-আট বছর আগে মালয়েশিয়ায় পাড়ি জমান আলাল। সেখানে তিনি নির্মাণ শ্রমিক ছিলেন। ৮-১০ দিন আগে করোনা আক্রান্ত হন আলাল।

তিনদিন আগে মালিকপক্ষ তাকে হাসপাতালে ভর্তি করেন। রোববার ভোর সাড়ে চারটার দিকে তার মৃত্যুর খবর আসে। মিজানুর রহমান বলেন, করোনায় মৃত্যু হওয়ায় আলালের মরদেহ দেশে আসছে না।মালয়েশিয়ায় তাকে দাফন করা হবে। এদিকে আলালের মৃত্যুর খবরে তার পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

বাড়িতে চলছে কান্নার রোল। ছেলেকে হারিয়ে বাকরুদ্ধ হয়ে পড়েছেন তার বৃদ্ধ বাবা-মা। আলালের বাবা আব্দুল হক কান্নাজড়িত কণ্ঠে বলেন, ‘একটাই কষ্ট-ছেলেরে শেষ দেখাটা দেখতে পারলাম না।

তার জানাজা, কবর দিতে পারলাম না। ছেলেরে মনে পড়লে কবরের কাছে যেয়ে মনেরে যে শান্ত্বনা দেবো-সেই সুযোগ থাকল না। আমার তিন বছরের ছোট্ট নাতনিটার কী হবে! কে দেখবে তারে এবং তাকে নিয়ে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

লাইক ও শেয়ার করে পাশে থাকুন..........
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »