শিরোনামঃ
সোনারগাঁ আনন্দবাজারের ঝুঁকিপূর্ণ বেইলি ব্রিজ স্থায়ী সেতু নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন এমপি খোকা  নরসিংদীতে শিবপুরে চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগ ৫ সন্তানের বাবাকে পেতে শরীরে পেট্রোল ঢেলে আগুন প্রেমিকার! সাংবাদিক মাসুদের বিরুদ্ধে সেই দুর্ণীতিবাজ প্রধান শিক্ষকের জিডি নরসিংদীতে আখের চাহিদা ও দাম বেশি হওযায আখ চাষিদের মুখে সাফল্যের হাসি ফুটেছে আধুনিকতার ছোঁয়ায় হারিয়ে যাচ্ছে লাঙ্গল দিয়ে হাল চাষ ইলিশ ধরা বন্ধ থাকবে ৪ অক্টোবর থেকে ২২ দিন শিশু সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা নির্মাণ করে কোটি টাকার বাণিজ্য ধানের ব্যাকটেরিয়াজনিত পাতা পোড়া রোগ

শিশু গৃহকর্মীকে নির্যাতনের প্রতিবাদে ঢাকা-রংপুর মহাসড়ক অবরোধ


ফটো-সংগৃহীত

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জে শিশু গৃহকর্মী জেলাল মিয়ার নির্যাতনের প্রতিবাদে ও তার সুচিকিৎসার দাবীতে ঢাকা-রংপুর মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে এলাকাবাসী।

পুলিশ ঘটনাস্থলে পৌছে বিচারের আশ্বাস দিলে প্রায় ২ঘন্টা পর বিক্ষোভ তুলে নেয়া হয়।

স্থানীয়রা জানায়,গোবিন্দগঞ্জ উপজেলার কোমরপুর চামাথার মৃত সিরাজুল ইসলামের পুত্র জেলাল মিয়া (১১) কে গৃহকর্মী হিসেবে পলাশবাড়ী উপজেলার বরিশাল ইউনিয়নের ভবানীপুর গ্রামের অবসর প্রাপ্ত মেজর মফিজুল হকের পুত্র রিয়াদ মিয়া তার ধামন্ডির ঢাকা বাসায় নিয়ে যায়।

২ বছর আগে নিয়ে গেলেও জেলালকে আর তার পিতা-মাতা ও স্বজনদের সাথে সাক্ষাত করতে দেয়নি।গত রাতে জেলাল কে কোমরপুর বাড়ীতে এনে স্বজনের হাতে বুঝে দিতে গেলে জেলালের শরীরিক অবস্থা দেখে মা ও স্বজন কান্নায় ভেঙ্গে পরে।

এসময় জেলাল তার ওপর নির্যাতনের বর্ণনা দেয়। নির্যাতনের ঘটনা শুনে এলাবাসী ক্ষোভে ফেটে পরে।

তারা বেলা ১ টার দিকে ঢাকা-রংপুর মহাসড়ক অবরোধ করে দোষী ব্যক্তি শাস্তি দাবী করতে থাকে। খবর পেয়ে গোবিন্দগঞ্জ থানা পুলিশ ও গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে আলোচনা ও আশ্বাসের প্রেক্ষিতে প্রায় ২ ঘন্টাপর অবরোধ তুলে নেয়া হয়। অবরোধের কারণে সড়কে দুইপাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

এ ব্যাপারে অভিযুক্তদের কারো বক্তব্য পাওয়া যায়নি। গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান জানান, নির্যাতনের স্থান ঢাকায় নির্যাতিতার পক্ষে লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

লাইক ও শেয়ার করে পাশে থাকুন..........
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »