শিরোনামঃ
নরসিংদীতে ঘোড়াশালে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলামের দাফন সম্পন্ন বাপ্পারাজ-সম্রাটসহ পরিবারের ছয় সদস্য করোনায় আক্রান্ত হাসপাতাল থেকে বাসায় ফিরলেন রুহুল কবির রিজভী চলমান কাজ শেষ হলে পরবর্তী কাজ পাবেন ঠিকাদার: প্রধানমন্ত্রী বাবার সেবা করতে গিয়ে করোনাভাইরাসে আক্রান্ত ফারুকের মেয়ে পাইকগাছায় প্রতারক চ্ক্র গ্রুপের প্রতারনা ও মানব পাচার আইনে মামলা স্বামী-স্ত্রী গ্রেফতার পাইকগাছায় ছাত্রনেতাসহ ৩ জনে অতিরিক্ত মদ‍্যপানে মৃত্যু-১ রূপগঞ্জে উপজেলা ছাত্রলীগের আলোচিত মুখ ইমন নরসিংদীতে আরও ৫ জন করোনায় আক্রান্ত, মোট শনাক্ত ২৫৯৫ ঠাকুরগাঁওয়ে আদিবাসীদের ৩ দফা দাবিতে মানববন্ধন
শার্শায় সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে হত্যার হুমকি

শার্শায় সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে হত্যার হুমকি


ফটো-সংগৃহীত

বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শায় সাংবাদিক জাহাঙ্গীর আলমকে প্রাণনাশের হুমকি দিয়েছে দূর্বৃত্তরা। এ ঘটনায় তিনি রবিবার সকালে শার্শা থানায় একটি সাধারণ ডায়েরি করেন। জিডি নং-৯২৫ তাং২২/১১/২০। হত্যার হুমকি দাতা হলো, আরিফ, রাসেল ও কবির।

জাহাঙ্গীর আলম শার্শা উপজেলার বাগ আঁচড়া ইউনিয়নের সাত মাইল গ্রামের বাসিন্দা। তিনি দৈনিক সরেজমিন ও প্রতিদিনের বাংলাদেশ ডটকম এ শার্শা উপজেলা প্রতিনিধি হিসেবে কাজ করছেন।

তিনি বলেন, শার্শার টেংরা গ্রামে ৪র্থ শ্রেণীর ছাত্রী ধর্ষণচেষ্টার সংবাদ প্রকাশ করায় তার জীবন নাশের হুমকি দেয় দুর্বৃত্তরা। শনিবার বিকাল ৫টা ৪৭ মিনিটে ০১৭৩০২৩৮৯০৭ ও রাত ১০টা ৪২ মিনিটে ০১৭১২-৫৮৬০৩৫ নম্বর থেকে তাঁকে ফোন করা হয়। এ সময় তাঁকে অকথ্য ভাষায় গালিগালাজ করে ও প্রাণনাশের হুমকি দেয় দুর্বৃত্তরা

সাংবাদিককে হত্যার হুমকি দেওয়ার ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন শার্শা উপজেলার সময় টিভির সাংবাদিক আজিজুল হক। দ্রুত হুমকিদাতাদের শনাক্ত করে আইনের আওতায় আনার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি তিনি আহ্বান জানান।

সাংবাদিক সোহাগ হোসেন বলেন, সংবাদ প্রকাশের জের ধরে হুমকি দেয়ার ঘটনা ন্যক্কারজনক। আমরা এই হুমকি দাতাদের শাস্তি দাবি করছি। প্রকাশিত সংবাদের ভুল বা অতিরঞ্জিত কিছু থাকলে তিনি মামলা করতে পারতেন। প্রতিবাদ দিতে পারতেন। তিনি সেটা না করে যেখানে পাবে সেখানে হত্যার হুমকি দিয়েছেন। এটা বাকস্বাধীনতার পরিপন্থী।

গত ১৭ নভেম্বর মঙ্গবার রাতে শার্শা উপজেলার টেংরা গ্রামে ৪র্থ শ্রেণীর ছাত্রীর ধর্ষণ চেষ্টার অভিযোগে শার্শা থানায় একটি মামলা হয়। যার মামলা নং ৩২ তাং১৭/১১/২০। এ মামলায় ইসমাইল ও অজ্ঞাত৭/৮ জনের নামে করা হয়। পুলিশ ওই রাতেই ইসমাইলকে আটক করলেও অজ্ঞাতরা থেকে যায় ধরা ছোঁয়ার বাইরে।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম জানান, এ ঘটনায় জাহাঙ্গীর নিরাপত্তা চেয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। অভিযোগটি তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2020 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »