শার্শায় পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমান ফেনসিডিলসহ আটক

শার্শায় পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমান ফেনসিডিলসহ আটক -১


ফটো-ইকরামুল ইসলাম

ইকরামুল ইসলাম, বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শায় পৃথক অভিযান চালিয়ে ১১৬৪ বোতল ফেনসিডিলসহ শাহিন (৩৫)নামে এক পাচারকারিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা।

সোমবার (২৫ জানুয়ারি) ভোরে শার্শার শিকারপুর সীমান্তের নারিকেল বাড়িয়া এলাকা এবং রঘুনাথপুর সীমান্ত থেকে এ ফেনসিডিলসহ তাকে আটক করা হয়। আটক শাহীন রঘুনাথপুর গ্রামের ইয়ানুর রহমানের ছেলে।

বিজিবি জানায়, মাদক ব্যবসায়ীরা ভারত থেকে বিপুল পরিমাণ ফেনসিডিল এনে শিকারপুর সীমান্তের নারকেল বাড়িয়া গ্রামের একটি ভেড়িবাধে অবস্থান করছে বলে গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে।

পরে বিজিবির হাবিলদার সাহিবুর রহমান সংগীয় একটি টহল দল সেখানে অভিযান চালিয়ে এক হাজার ১০১৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে।এর আগে বিজিবির উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা ভারত সীমান্তে পালিয়ে যায়।

অপর দিকে রঘুনাথপুর ক্যাম্পের বিজিবি সদস্যরা অভিযান অভিযান চালিয়ে ১৪৯ বোতল ফেনসিডিল সহ শাহীন নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

শিকারপুর বিজিবি ক্যাম্পের কমান্ডার সুবেদার আব্দুল মালেক ফেনসিডিল উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান,আটক আসামির বিরুদ্ধে মামলা দিয়ে শার্শা থানায় সোপর্দ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »