রাজশাহী রেলওয়ের সেই ধর্ষক স্টেশন মাস্টার গ্রেপ্তার

রাজশাহী রেলওয়ের সেই ধর্ষক স্টেশন মাস্টার গ্রেপ্তার


ফটো-সংগৃহীত

রাজশাহী প্রতিনিধি: অবশেষে রাজশাহী রেলওয়ের সেই স্টেশন মাস্টার ধর্ষক মো: মঈন উদ্দিন আজাদকে গ্রেপ্তার করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ।

গতকাল বুধবার (৩ ফেব্রয়ারি) বিকেল ৫টার দিকে নাটোর মাধনগর স্টেশন থেকে তাকে গ্রেপ্তার করেন এস আই মতিন, এসআই মিজান ও সঙ্গীয় ফোর্স।

উল্লেখ্য, ১৮ জানুয়ারি রাতে ধর্ষণের অভিযোগে দুই সন্তানের জননী এক গৃহবধূ (২৫) বাদী হয়ে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানায় মামলাটি করেন।

রেলওয়েতে চাকুরীর প্রলোভন দেখিয়ে ওই যুবতীকে ধর্ষণ করেন স্টেশন মাস্টার মো. মঈন উদ্দিন আজাদের।

মামলার বরাত দিয়ে জানা যায়, ফেসবুক ও ম্যাসেঞ্জারের ম্যাধ্যমে রাজশাহী রেলওয়ে স্টেশন মাস্টার মো. মঈন উদ্দিন আজাদ ওই যুবতীর সাথে যোগাযোগ করতেন।

১৭ জানুয়ারী বিকেলে রেলওয়ে চাকুরীর নিয়োগে প্রস্ততিমূলক বই দেয়ার কথা বলে তার ভাড়া করা বাড়ীতে ডাকেন। এরপর সন্ধা ৭টার দিকে সরল বিশ্বাসে ওই যুবতী নগরীর বোয়ালিয়া থানাধিন শিরোইল কাচাঁ বাজার এলাকায় স্টেশন মাস্টার মো. মঈন উদ্দিন আজাদের বাড়িতে যান।

ওই সময় বাড়িতে কেউ ছিলো না। এরপর যুবতীকে তার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করেন। এ সময় তিনি যুবতীকে ধর্ষণের ঘটনা কাউকে জানালে বড় ধরনের ক্ষতি করবেন বলে ভয়ভীতি ও হুমকি দিয়ে বাড়ি থেকে বের করে দেন আজাদ।

জানতে চাইলে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ বলেন, ধর্ষণ মামলায় স্টেশন মাস্টার আজাদকে নাটোর মাধনগর থেকে আটক করা হয়েছে। আগামীকাল বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে বলে জানান তিনি।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »