শিরোনামঃ
সোনারগাঁয়ে পানি নিস্কাশনের যায়গায় ময়লার ভাগার, দেখার কেউ নেই ছাতকে উত্যেক্তকারিদের হামলায় নারী আহত: থানায় অভিযোগ শিবপুর উপজেলার বি.বি.এস ইটভাটার কাজকর্ম চালানো হচ্ছে শিশু শ্রমিক সোনারগাঁয়ে হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশনের চার দফা কর্মবিরতি পালন রিষাবাড়ীতে নদীতে ঝাপিয়ে পড়া ৩ জুয়াড়ির লাশ উদ্ধার, দায়িত্ব অবহেলায় ২ পুলিশ প্রত্যাহার, আটক ২ ঢাকা থেকে পায়রাবন্দর পর্যন্ত রেললাইন নিয়ে যাব: প্রধানমন্ত্রী প্রাইভেট ও সরকারি হাসপাতাল মিলেই করোনার দ্বিতীয় ঢেউ সামলানো হবে: স্বাস্থ্যমন্ত্রী শাসন দীর্ঘায়িত করার ইচ্ছা সরকারের নেই: কাদের দেশরক্ষার জন্য নদীরক্ষা অপরিহার্য: তথ্যমন্ত্রী নরসিংদীতে আশিরনগর সিএনজি স্ট্যান্ডে স্টিকার ব্যবহার করে চাঁদা আদায়ের অভিযোগ
যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকীর সভায় কায়সার বলেন নোংরা

যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকীর সভায় কায়সার বলেন নোংরা রাজনীতি বন্ধ করুন সোনারগাঁয়ে


ফটো-ফজলে রাব্বী সোহেল

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: সোনারগাঁয়ের সাবেক সাংসদ আব্দুল্লাহ-আল-কায়সার হাসনাত বলেন, আওয়ামীলীগকে নিয়ে নোংরা রাজনীতি বন্ধ করুন। সামনে কঠিন জবাব দেয়া হবে। আপনারা যে দল করেন, যে দলের পদ বহন করেন, সে দলকে নিয়ে আবার সরযন্ত্র করেন। সাবধান হয়ে যান।

আমরা আপনাদের জন্য আগাম বার্তা দিতে এসেছি। যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সোনারগাঁও পৌরসভা মাঠে এক জনসভায় আওয়ামীলীগের সাবেক এই সাংসদ প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। গতকাল বুধবার বিকালে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ এ অনুষ্ঠানের আয়োজন করে।

সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি আলহাজ রফিকুল ইসলাম নান্নুর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক হাজী কামাল হোসেনের স ালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ থেকে নির্বাচিত আওয়ামীলীগের সাবেক সংসদ সদস্য আব্দুল্লা-আল-কায়সার হাসনাত।

বিশেষ অতিথি ছিলেন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দেওয়ান উদ্দিন চুন্নু, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির জনশক্তি ও কর্ম সংস্থান বিষয়ক সম্পাদক এ্যাডঃ ইকবাল হোসেন, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ নেতা মোস্তফা কামাল নিলু, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি একেএম মাহফুজুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক আশ্রাফুজ্জামান।

এসময় সোনারগাঁ উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান কোহিনুর ইসলাম রুমা, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও সোনারগাঁও পৌরসভার আসন্ন নির্বাচনে মেয়র প্রার্থী গাজী মজিবুর রহমান, পৌরসভা যুবলীগের যুগ্ম-সম্পাদক স্বাধীন আলম সাধীন প্রমুখ বক্তব্য রাখেন।

প্রধান অতিথি আব্দুল্লা-আল-কায়সার তার বক্তব্যে বলেন, যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর এই সভা যাতে সফল না হয় সেজন্য জাতীয় পার্টির প্রেতাত্বারা সভাকে বানচাল করার চেষ্টা করেছিল। বিগত সময়ে যারা নির্যাতন সহ্য করে এই দলটিকে টিকিয়ে রেখেছেন তারাই এই দলের প্রাণ। তাদের বাদ দিয়ে কমিটি করার চিন্তা করবেন না। তিনি বলেন, সোনারগাঁও পৌরসভার নির্বাচন নিয়ে আমরা ঐক্যের ডাক দিয়েছি।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দেবেন আমরা তার নির্বাচন করবো। আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় নিশ্চিত করে শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করবো ইনশাল্লাহ।

 

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2020 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »