শিরোনামঃ
জাল সনদে প্রগতির উপ-প্রকৌশলীর পদ হাতিয়ে নেয় প্রতারক: মামুন সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক মহিউদ্দিন প্রধানের ইন্তেকাল জীবননগরে ভাগ্নের মৃত্যু সংবাদে ছুটে এসে লাশ হলো খালা নরসিংদীতে বেলাবতে কাভার্ড ভ্যানের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেলে কলেজ ছাত্রীর সাটুরিয়া প্রেস ক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে জাহাঙ্গীর সভাপতি, সোহেল সসম্পাদক প্রেমিককে বশীকরণ করতে গিয়ে কবিরাজের ধর্ষণের শিকার তরুণী ছাতক পৌর নির্বাচনে পুরুষের চেয়ে নারী ভোটার উপস্থিতি বেশি ফেনীতে খালে মিলল নিখোঁজ স্কুলছাত্রীর লাশ মোংলায় মেয়রসহ ১২ কাউন্সিলর প্রার্থীর ভোট বর্জন বড় ডেকচিতে পোলাও রান্না করে পাঠানো হচ্ছিল ভোটারদের বাড়ি বাড়ি
ময়মনসিংহের ত্রিশাল কুড়াগাছা রাস্তার বেহাল দশা

ময়মনসিংহের ত্রিশাল কুড়াগাছা রাস্তার বেহাল দশা


ফটো-এনামুল হক

এনামুল হক, ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ১০ নং মডবাড়ি ইউনিয়নের ৬ নং ওয়ার্ড কুড়াগাছা গ্রামের প্রায় ৪ থেকে ৫ হাজার জনগণ গত কয়ক বছর ধরে চরম দূর্ভোগ পোহাচ্ছেন।

সবচেয়ে চরম দূর্ভোগ পোহাতে হচ্ছে ৬ নং ওয়ার্ডের জনগণকে। একটু বৃষ্টি  হলেই রাস্তগুলো এমন কাদাময় হয় যে এসব রাস্তা দিয়ে  যানবাহন চলাচল তো দূরের কথা, পায়ে হেটে চলাচল করা দুরুহ ব্যাপার।

কুড়াগাছা গ্রামের কয়েকটি বেহাল রাস্তা যে গুলো দিয়ে প্রতিদিন হাজার হাজার মানুষ চলাচল করে  থাকে রাস্তাটি দীর্ঘদিন ধরে সংস্কার না হওয়ায় বর্তমানে এ রাস্তা ব্যবহার সম্পূর্ণ অনুপযোগী হয়ে পড়েছে।

একটুখানি বৃষ্টি হলেই রাস্তা কাদায় ভরে উঠে, মানুষ ঘর থেকে বের হতে পারে না।এ গ্রামের রাস্তার দূরাবস্থার কারণে কৃষকগণ তাদের উৎপাদিত শস্য,ধান, শাক সবজি হাটবাজারে নিয়ে যেতে পারে না।

বৃষ্টির দিনে শিক্ষার্থীরা শিক্ষা প্রতিষ্ঠানে যেতে চরম ভোগান্তির শিকার হয়। এই বিষয়ে গ্রামের বেশ কয়েকজন মানুষের সাথে কথা বললে তারা তীব্র ক্ষোভ প্রকাশ করেন।  তারা জানান, এমনিতেই দীর্ঘদিন ধরে রাস্তা সংস্কারের কোনো পদক্ষেপ নেয়া হয় না,তার মাঝে মাছ,মাছের পোনা,রেনু বহনকারী ট্রাকের চলাচলের জন্য রাস্তায় কাদা,পানি আর খাল খন্দের সৃষ্টি  হয়।

এতকিছুর ফলেও জনপ্রতিনিধিদের কোনো ভ্রুক্ষেপ না থাকায় হতাশা ব্যক্ত করেন তারা। মডবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কুদ্দুস মন্ডল বলেন, রাস্তাটি করার জন্য প্রস্তুতি চলছে, আগামী জুন-জুলাই এর মধ্য হবে ইনশাআল্লাহ।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »