ময়মনসিংহের ডিবির ওসি ও তারাকান্দার থানার ওসি

ময়মনসিংহের ডিবির ওসি ও তারাকান্দার থানার ওসি সহ ৫ পুলিশ কর্মকর্তা পুরস্কৃত


ফটো-তপু রায়হান রাব্বি

ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহের ডিবির ওসি সহ ৫ পুলিশ কর্মকর্তা দায়িত্বশীল ও দক্ষতার সাথে ভাল কাজ করায় তাদেরকে সম্মাননা প্রদান ও পুরস্কৃত করা হয়েছে।

জানা গেছে, ২০২০ সালের অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত ৩ মাসে উত্তম, ভাল, দায়িত্বশীল ও দক্ষতার সাথে কাজ করায় ময়মনসিংহ পুলিশ লাইন্সে জেলা পুলিশের কল্যান সভায় গত ১৮ জানুয়রি রোজ সোমবার পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামানের সভাপতিত্বে দায়িত্বশীল ৫ পুলিশ কর্মকর্তাদের সনদ ও সম্মাননা পুরস্কার দেওয়া হয়।

উক্ত সভায় অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান মিয়া, জয়িতা শিল্পী, ফজলে রাব্বী, ডিবির ওসি শাহ কামাল আকন্দ, ট্রাফিক পুলিশ পরিদর্শক (প্রশাসন) সৈয়দ মাহবুবুর রহমানসহ জেলা পুলিশের অন্যান্য পুলিশ অফিসার ও বিভিন্ন থানার ওসি এবং ফাঁড়ি পুলিশ পরিদর্শকগন উপস্থিত ছিলেন।

এ সময় পুলিশ সুপার বলেন, পুরস্কারের আসায় নয়, দায়িত্বশীলতার সাথে রাত-দিন জনগণের সেবায় নিজেকে উৎসর্গ করে দিতে হবে বা নিজেদের উপর অর্পিত দায়িত্বে কাজ করতে হবে। অভিষ্যতে শুধু পুরস্কার নয়, দায়িত্বহীনতার জন্য তিরস্কার করা হবে বলেও কঠোর হুঁশিয়ারি দেন তিনি।

যারা যে কাজে পুরস্কার পেয়েছেন, জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি শাহ কামাল আকন্দকে গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, বিপুল পরিমাণ মাদক উদ্ধার, বিদেশি অস্ত্র ও গুলি উদ্ধার, চোরাই মালামাল, চোরাই অটো উদ্ধার করায় তাকে সম্মাননা ও পুরস্কৃত করা হয়েছে।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ বরাবরই রেঞ্জ ও জেলা পুলিশে দায়িত্বশীলতার জন্য সম্মাননা পেয়ে ডিবি পুলিশের সম্মান বৃদ্ধিসহ মানুষের আস্থা বাড়াতে সমতা অর্জন করেছেন।

এছাড়া ২২টি সাজাসহ ৩৯টি গ্রেফতারী পরোয়ানা তামিল করায় তারাকান্দার ওসি আবুল খায়ের সোহেল, ডিবির এসআই আলাউদ্দিন বাদল বিদেশী অস্ত্র, গুলি ও দুইশত পিচ ফেন্সিডিল উদ্ধার, কোতোয়ালীর এসআই নবী হোসেন সর্বোচ্চ আসামী গ্রেফতার এবং মুক্তাগাছার এসআই আমিনুল ইসলাম ৩৫টি গ্রেফতারী পরোয়ানা তামিল করায় তাদেরকে সম্মাননা ও পুরস্কার প্রদান করা হয় এবং নিজ হাতে পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান সনদ ও সম্মাননা পুরস্কার তুলে দেন।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »