মুক্তিযোদ্ধার নামে মিথ্যা মাললার প্রতিবাদে লালমোহনে মানববন্ধন

মুক্তিযোদ্ধার নামে মিথ্যা মাললার প্রতিবাদে লালমোহনে মানববন্ধন


ফটো-এ .এইচ. রিপন

এ .এইচ. রিপন, ভোলা জেলা প্রতিনিধিঃ বীরমুক্তিযোদ্ধা লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ এর বিরুদ্ধে বারবার মিথ্যা মামলা ও হয়রানির বিরুদ্ধে লালমোহনে মানববন্ধন করা হয়েছে।

 

ভোলার লালমোহন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড ও সন্তান সংসদ কমান্ডের উদ্যোগে ৩১ জানুয়ারি রবিবার বিকাল ৩টায় লালমোহন চৌরাস্তার মোড়ে এ মানববন্ধন করা হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন সাবেক লালমোহন থানা মুক্তিযোদ্ধা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মাহে আলম কুট্রি, থানা সহকারী কমান্ডার শাহাজাহান মিয়া, মুক্তিযোদ্ধার সন্তান শফিকুল আলম বাদল ও আ.ন.ম শাহাজামাল দুলাল প্রমূখ।

 

মানববন্ধনে বক্তারা বলেন লালমোহনের সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ (অব:) নজরুল ইসলাম মিয়া লালমোহনের বীরমুক্তিযোদ্ধা ও বর্তমান উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ এর নামে বারবার মিথ্যা ও হয়রানী মূলক মামলা দিয়ে হয়রানি করছে।

 

বুড়ো বয়সে তিনি এখন বিভিন্ন লোকের বিরুদ্ধে হয়রানি মূলক মামলা করছে। মুক্তিযোদ্ধারা হলো জাতীর শ্রেষ্ঠ সন্তান। কিন্তু এই শ্রেষ্ঠসন্তানদের নিয়ে বিভিন্ন মনগড়া ও হয়নরানিমূলক একের পর এক মামলা দিচ্ছে একটি কুচক্রি মহল। লালমোহনকে বিশৃঙ্খল করার চেষ্টা করছে।

 

বীরমুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ এর নামে মিথ্যা মামলা দ্রুত প্রত্যাহারের দাবী জানান বক্তারা। মানববন্ধনে লালমোহন উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ড ও সন্তান সংসদ কমান্ডের সদস্যরাসহ বিভিন্ন স্তরের লোকজন উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »