শিরোনামঃ
সোনারগাঁয়ে মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকতের পক্ষে উঠান বৈঠক ও মাস্ক বিতরণ জাতিসংঘে ইসরায়েলের বিরুদ্ধে পাঁচটি প্রস্তাব গৃহীত নরসিংদীর বেলাবোতে সহপাঠীদের নির্যাতনে ৬ষ্ঠ শ্রেণির এক স্কুল ছাত্রের মৃত্যু ঈশ্বরগঞ্জ উপজেলার স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতিতে টিকা কার্যক্রম ব্যাহত নরসিংদীতে শিবপুরে গ্রাম্য কবিরাজের গলাকাটা লাশ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়া কলাগাছের গোড়ায় পাওয়া শিশুটির মা শিক্ষিকা পারভীন নরসিংদীতে স্বাস্থ্য সহকারীদের অব্যাহত কর্মবিরতির কারণে টিকা না পেয়ে স্বাস্থ্যঝুঁকিতে শিশুরা নরসিংদীতে আশিরনগরের সিএসজি স্ট্যান্ডে চাঁদাবাজির সত্যতা কিছুটা স্বীকার করলেন নেতারা বিএনপি ক্ষমতায় যেতে চোরাগলি খুঁজছে: কাদের প্রতিবন্ধীদের আলাদাভাবে যত্ন নিবেন: ইকরামুল হক টিটু
মালয়েশিয়ার দশ প্রদেশে ফের লকডাউন বিপাকে প্রবাসীরা

মালয়েশিয়ার দশ প্রদেশে ফের লকডাউন বিপাকে প্রবাসীরা


ফটো-সংগৃহীত

সিকদার মোহাম্মদ শাহ আলম: মালয়েশিয়া করোনা পরিস্থিতি অবনতি হওয়ায় ১০ প্রদেশের নতুন করে লকডাউন দেয়া হয়েছে। গতকাল রাতে স্থানীয় সময় রাত দশটায় মালয়েশিয়ার স্বাস্থ্যমন্ত্রী এ ঘোষণা দেন।

ঘোষণাটি মালয়েশিয়ার বিভিন্ন ইলেক্ট্রনিক মিডিয়ায় সরাসরি সম্প্রচার করা হয়। লকডাউন এর আওতায় যে সকল প্রদেশ রয়েছে তা হলো কুয়ালালামপুর, পুত্রাজায়া, সেলংগর, মালাক্কা, জহরবারু, তেরাঙ্গানু।

উল্লেখ্য কভিড ১৯ শুরু হওয়ার পর থেকে মালয়েশিয়ায় মোট আক্রান্ত হয় ৪,০২০৯ এবং সুস্থ হয় ২৮,২৩৪ জন মৃত্যুবরণ করে ২৮৬ জন। শেষ খবর পাওয়া পর্যন্ত নতুন করে আক্রান্ত হয়েছে ৮৫২ জন এবং সুস্থ হয়েছে ৮২৫ জন।

আপাতদৃষ্টিতে আক্রান্ত থেকে সুস্থ হওয়া সংখ্যায় বেশি মনে হলেও আক্রান্তের সংখ্যা টি উদ্বেগজনক। মালয়েশিয়ার অবস্থানরত প্রবাসী বাংলাদেশীরা চরম উৎকণ্ঠায় দিন পার করছেন।

কারণ পরিস্থিতি শুরু হওয়ার পর অনেক প্রবাসীরাই আর আগের মতো কাজ পাচ্ছে না। অধিকাংশ কোম্পানিগুলোতে ওভারটাইম প্রায় বন্ধ হয়ে গিয়েছে। সকলের মনে করছে আক্রান্তের সংখ্যা বাড়লে লকডাউন এর সময়ও আরো বাড়ানো হতে পারে।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2020 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »