শিরোনামঃ
সোনারগাঁ আনন্দবাজারের ঝুঁকিপূর্ণ বেইলি ব্রিজ স্থায়ী সেতু নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন এমপি খোকা  নরসিংদীতে শিবপুরে চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগ ৫ সন্তানের বাবাকে পেতে শরীরে পেট্রোল ঢেলে আগুন প্রেমিকার! সাংবাদিক মাসুদের বিরুদ্ধে সেই দুর্ণীতিবাজ প্রধান শিক্ষকের জিডি নরসিংদীতে আখের চাহিদা ও দাম বেশি হওযায আখ চাষিদের মুখে সাফল্যের হাসি ফুটেছে আধুনিকতার ছোঁয়ায় হারিয়ে যাচ্ছে লাঙ্গল দিয়ে হাল চাষ ইলিশ ধরা বন্ধ থাকবে ৪ অক্টোবর থেকে ২২ দিন শিশু সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা নির্মাণ করে কোটি টাকার বাণিজ্য ধানের ব্যাকটেরিয়াজনিত পাতা পোড়া রোগ

মানিকগঞ্জ সিংগাইরে বঙ্গবন্ধুর প্রতিকৃতি কালো রং দিয়ে বিকৃতি: এলাকা তোলপাড়


ফটো-সাইফুল ইসলাম

মানিকগঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জের সিংগাইরে জয়মন্টপ ইউনিয়নের রায়দক্ষিণ কোহিনূর মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের রাস্তার পাশের দেয়ালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে কালো রং দিয়ে বিকৃতি করার ঘটনা ঘটেছে। আর এ ঘটনা নিয়ে পুরো এলাকায় তোলপাড় চলছে।

খোঁজ নিয়ে জানা গেছে,মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য তারিকুর রহমান চৌধুরী (উইলটন) নিজস্ব অর্থায়নে রায়দক্ষিণ কোহিনূর মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের রাস্তার পাশের দেয়ালে খুদিত করে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তৈরি করেন। শনিবার (১১ সেপ্টেম্বর) দিবাগত রাতে কে বা কারা ঐ দেয়ালে বঙ্গবন্ধুর প্রতিকৃতি কালো রং দিয়ে বিকৃত করে ফেলে।

রবিবার (১২ সেপ্টেম্বর) সকালে ঐ ইউনিয়নের ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান বঙ্গবন্ধুর ছবি বিকৃত দেখে সবাইকে অবগত করে। স্থানীয় আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

এদিকে এ ঘৃণ্য ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা চেয়ারম্যান মুশফিকুর রহমান খান হান্নান, ইউএনও রুনা লায়লা, ওসি সফিকুল ইসলাম মোল্যা প্রমুখ। তারা এ ঘটনায় তীব্র নিন্দা জ্ঞাপন করেন এবং দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেন।

এ ঘটনায় স্থানীয় ইউপি চেয়ারম্যান ইঞ্জি. শাহাদৎ হোসেন তীব্র নিন্দা জ্ঞাপন করেছেন। উইলটন চৌধুরী জানান, আমি এ ঘটনার তীব্র নিন্দা জানাই। দেশের শত্রু, স্বাধীনতা বিরোধী চক্র এ কাজ করেছে। আমি আইন প্রয়োগকারী সংস্থাগুলোর নিকট আহবান জানাব, এদের খুঁজে বের করে দৃষ্টন্তমূলক শাস্তি দিন।

থানার ওসি সফিকুল ইসলাম মোল্যা জানান, ঘটনা শোনার সাথে সাথেই আমি সঙ্গীয় ফোর্স নিয়ে স্পট পরিদর্শন করেছি। এ ব্যাপারে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে। কোন প্রকার ছাড় দেয়া হবে না।

লাইক ও শেয়ার করে পাশে থাকুন..........
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »