মানিকগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে এবার ঘর বিতরণে অনিয়মের

মানিকগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে এবার ঘর বিতরণে অনিয়মের অভিযোগ


ফটো-সংগৃহীত

মানিকগঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জের সিংগাইরে ধল্লা ইউনিয়নের চেয়ারম্যান জাহিদুল ইসলাম ভূঁইয়ার বিরুদ্ধে এবার ঘর বিতরণে অনিয়মের অভিযোগ উঠেছে। ঘর বিতরণের অভিযোগ নিয়ে চলছে তুলকালাম। ঘর বিতরণের ক্ষেত্রে মিলেছে স্বজন প্রীতির অভিযোগ। শুধু স্বজনপ্রীতির অভিযোগ নয়, ওয়ার্ডপ্রীতির অভিযোগও উঠেছে।

 

জানা যায়, বিভিন্ন অর্থ বছরের দুর্যোগ সহনীয় আশ্রয়ন প্রকল্প-২ এর অধীনে মোট ২৫ টি ঘর দেয়ার কথা। চেয়ারম্যান এসব ঘর স্বজনপ্রীতির আশ্রয় নিয়েছেন, তা প্রমাণিত হয়েছে। চেয়ারম্যানের ঘনিষ্ঠ সহচর ফরিদ ও ফরিদের স্ত্রীর নামে ঘর দেয়া হয়েছে।

 

যা ছিল নিয়ম বহির্ভূত। এসব ঘর প্রতি ওয়ার্ডে ২ টি করে দেয়ার কথা ছিল। কিন্তু এ ক্ষেত্রে ওয়ার্ডপ্রীতির প্রমাণ মিলেছে। তার নিজ ওয়ার্ডেই এসব ঘর বেশি বিতরণের অভিযোগ উঠেছে। শুধু তাই নয়, ২, ৪ ও ৫ নং ওয়ার্ড এসব দুর্যোগ সহনীয় ঘর থেকে বঞ্চিত হয়েছে। যা নিয়ে জনমনে ব্যাপক ক্ষোভের সঞ্চার হয়েছে।

 

এসব ওয়ার্ডের একাধিক ব্যক্তির সাথে কথা বললে তারা জানান, চেয়ারম্যান ভাল লোক জানতাম, কিন্তু এ রকম কার্যকলাপ তার জন্য খারাপ ফল বয়ে আনবে তাতে কোন সন্দেহ নেই।

 

চেয়ারম্যান জাহিদুল ইসলাম ভুঁইয়া সংবাদ মাধ্যমকে জানান, আমাকে ভুল বুঝিয়ে এসব ঘর নেয়া হয়েছে। আর এমপির ম্যাকআপম্যান হুমায়ন কবিরকে ঘর দেয়া হয়েছে এমপির সুপারিশেই।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »