মাধবদীতে হিজড়াদের রূপচর্চা কেন্দ্র গড়ে দিলেন জেলা

মাধবদীতে হিজড়াদের রূপচর্চা কেন্দ্র গড়ে দিলেন জেলা প্রশাসক


ফটো-সংগৃহীত

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর মাধবদীতে তৃতীয় লিঙ্গের দুই উদ্যোক্তাকে পুনর্বাসনের লক্ষ্যে “ত্রিনয়ন রূপশিল্প ” নামে একটি ব্যতিক্রমধর্মী রূপচর্চা কেন্দ্র গড়ে দিয়েছেন নরসিংদীর জেলা প্রশাসক।

মাধবদী থানা প্রেস ক্লাবের উদ্যোগে এবং জেলা প্রশাসনের অর্থায়নে মাধবদী বাজার বড় মসজিদ রোডে ইসলাম প্লাজায় প্রতিষ্ঠিত রূপচর্চা কেন্দ্রটি গতকাল সোমবার (২৫ জানুয়ারী) বেলা সাড়ে এগারোটায় আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন।

পরে মাধবদী পৌরসভার হলরুমে আয়োজিত সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক বলেন, তৃতীয় লিঙ্গের উদ্যোক্তাদের জন্য সরকারী অর্থায়নে প্রতিষ্ঠিত এটিই প্রথম বিউটি পার্লার।

নরসিংদীতে সর্বমোট ২০২জন হিজড়া রয়েছে জানিয়ে তিনি আরো বলেন পর্যায়ক্রমে সকলকেই প্রয়োজনীয় প্রশিক্ষণের মাধ্যমে কর্মসংস্থানের আওতায় আনা হবে।

এসময় তিনি সমাজের অবহেলিত হিজড়া সম্প্রদায়ের লোকজনদেরকে মানুষ বিবেচনায় সার্বিক সহযোগিতা করার জন্য সমাজের সর্বস্তরের মানুষের প্রতি আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাছলিমা আক্তার, উপজেলা সহকারী ভূমি শাহ্ আলম মিয়া, নরসিংদী জেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও সাপ্তাহিক নরসিংদী সমাচার পত্রিকার সম্পাদক একে ফজলুল হক, সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ মন্টি, নরসিংদী চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ’র প্রেসিডেন্ট আলী হোসেন শিশির, রমনী গ্রুপের চেয়ারম্যান নিজামুদ্দীন ভুঁইয়া লিটন সিআইপি, নরসিংদী জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোতালিব পাঠান, মাধবদী থানা প্রেসক্লাবের সভাপতি আল-আমিন সরকার, সাধারণ সম্পাদক খন্দকার শাহিন, কোষাধ্যক্ষ মনিরুজ্জামান মনির আইন বিষয়ক সম্পাদক আঃ হান্নান মানিক, দপ্তর সম্পাদক মোঃ আওলাদ হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কফিল উদ্দিন ভূঁইয়া বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিদা বেগম, মোতাহার হোসেন অনিক, নরসিংদী জেলা-উপজেলা প্রশাসনের কর্মকর্তা,

নরসিংদী চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক ও মাধবদী থানা প্রেসক্লাবের কার্যকরী পরিষদের সদস্যবৃন্দসহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »