শিরোনামঃ
সোনারগাঁ আনন্দবাজারের ঝুঁকিপূর্ণ বেইলি ব্রিজ স্থায়ী সেতু নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন এমপি খোকা  নরসিংদীতে শিবপুরে চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগ ৫ সন্তানের বাবাকে পেতে শরীরে পেট্রোল ঢেলে আগুন প্রেমিকার! সাংবাদিক মাসুদের বিরুদ্ধে সেই দুর্ণীতিবাজ প্রধান শিক্ষকের জিডি নরসিংদীতে আখের চাহিদা ও দাম বেশি হওযায আখ চাষিদের মুখে সাফল্যের হাসি ফুটেছে আধুনিকতার ছোঁয়ায় হারিয়ে যাচ্ছে লাঙ্গল দিয়ে হাল চাষ ইলিশ ধরা বন্ধ থাকবে ৪ অক্টোবর থেকে ২২ দিন শিশু সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা নির্মাণ করে কোটি টাকার বাণিজ্য ধানের ব্যাকটেরিয়াজনিত পাতা পোড়া রোগ

মাদক সম্রাট বাকেরগঞ্জে রায়হান ভূঁইয়া রয়েছে ধরাছোঁয়ার বাইরে


ফটো-সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক, বাকেরগঞ্জ: বাকেরগঞ্জ পৌরসভার ৫ নং ওয়ার্ড নিবাসী আনোয়ার ভূঁইয়ার বখাটে পুত্র মোঃ রায়হান ভূঁইয়া ওরফে ইয়াবার রায়হান মাদক ব্যবসায় দিন দিন বেপরোয়া হয়ে উঠছে। মাদকের কালোথাবায় এ জনপদের বিস্তৃর্ণ এলাকায় উঠতি বয়সের তরুণ ও যুবকরা নেশা আসক্ত হয়ে পড়েছে। ফলে নেশা আসক্ত ছেলেদের ভবিষ্যত নিয়ে অভিভাবকরা শংকিত হয়ে পড়েছে। থানা পুলিশের নির্বিকারের সুযোগে মাদক বিক্রয়তা রায়হান তার মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে বলে এলাকাবাসীর অভিযোগ সূত্রে জানা যায়।

মাদক বিক্রয়তা রায়হানের ব্যাপারে বাকেরগঞ্জ পৌরসভার একাধিক ব্যক্তির সাথে গতকাল কথা বলে জানা গেছে,মাদক চোরাচালানী এক সময় ঢাকা, চট্টগ্রাম, কক্সবাজার ও টেকনাফ ভিত্তিক কাঠের চালান সরবরাহ করার আড়ালে ওখানকার মাদক ব্যবসায়ীদের সাথে সুসম্পর্ক গড়ে তুলে বিনিময়ে তাদের নিকট থেকে গাঁজা, ইয়াবাসহ মাদকের চালান সাহেবগঞ্জ এলাকার বাড়ীবাজার নামক আস্তানায় নিয়ে আসা হয়।

এখান থেকে উপজেলার ১৪টি ইউনিয়নের দীর্ঘ ২বছর ধরে পাইকারদের সরবরাহ করে আসছে।দরিদ্র ও অভাব অনটনের অজুহাতে মাদক বিক্রয়তা রায়হান ও আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিতে এ অপকৌশলের আশ্রয় নিয়েছে। অথচ গত কয়েক বছরে মাদক বিক্রয়তা রায়হান লক্ষ লক্ষ টাকার মালিক বনে গেছে। শুধু তাই নয়, উপজেলা ব্যাপী রয়েছে রায়হানে শক্তিশালী একটি মাদক সিন্ডিকেট।

মোবাইল ফোনের মাধ্যমে মাদক ব্যবসায়ীদের সাথে মাদক বিক্রয়তা রায়হানল শক্তিশালী নেটওয়ার্ক গড়ে তোলে বিভিন্ন গোপন স্থানে প্রকাশ্যে-অপ্রকাশ্যে অথবা ওপেন-সিক্রেট গাঁজা-ইয়বা বেঁচা বিক্রির লেনদেন চালিয়ে যাচ্ছে বলে তার বিশ্বস্থ একটি সূত্রে জানা গেছে। মাদক বিক্রয়তা রায়হানের ভয়ে নাম প্রকাশে অনইচ্ছুক এক ব্যক্তি জানান, মোবাইল নেটওয়ারের মাধ্যমে মাদক বিক্রয়তা রায়হান তার সহযোগী প্রতিনিয়ত প্রকাশ্য দিবালোকে উপজেলার বিভিন্নস্থানে গাঁজা-ইয়াবা বিক্রির লেনদেন করে থাকে এবং তিনিও একজন পেশাদার মাদকসেবী।

এছাড়াও বর্তমানে মাদক সম্রাটের আস্তানায় মাদক মজুদ না করে পার্শ্ববর্তী তার অপরাপর আত্মীয় স্বজন ও ভাইদের বসত ঘরে বিশাল আকারের একটি বড় মজুদ করারও চাঞ্চল্যকর অভিযোগ রয়েছে। পুলিশ প্রশাসন কিংবা গোয়েন্দা সংস্থা যদি মাদক মাদক বিক্রয়তা রায়হানের উপর তীক্ষ নজরধারী সহ তার মাদকের আস্তানায় অনুসন্ধান বা অভিযান চালালে বিপুল পরিমাণ গাঁজা-ইয়বা উদ্ধার ও তার ব্যাপারে চাঞ্চল্যকর তথ্য উদঘাটন হতে পারে বলে গোপন সূত্রে জানা যায়।

এছাড়া সংশ্লিষ্ট গোয়েন্দা ও আইন প্রয়োগকারী সংস্থার সদস্যরা তাকে দ্রুত গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করলে মাদক বিক্রয়তা রায়হানের মাদক ব্যবসার চাঞ্চল্যকর অজানা রহস্য বেরিয়ে আসতে পারে। নাম প্রকাশ না করার শর্তে পৌরসভার ৫ নং ওয়ার্ড নিবাসী দীর্ঘদিন ধরে রায়হান মাদক ব্যবসা করে আসলেও পুলিশের ধরাছোঁয়ার বাইরে থাকায় দিন দিন ব্যবসার পরিধি বিস্তৃতি লাভ করছে।

এলাকার তরুণ, যুব ও আগামী প্রজন্মের শিশুদের মাদকমুক্ত পরিবেশে গড়ে তুলতে হলে অবশ্যই মাদক বিক্রয়তা রায়হানকে আইনের জালে আটকাতে হবে। অন্যথায় পুরো উপজেলায় মাদকের সয়লাব হয়ে উঠবে এতে কোন সন্দেহনেই। যা এখানকার অভিভাবক ও এলাকাবাসীকে ভাবিয়ে তুলছে।

মাদক বিক্রয়তা রায়হানকে গ্রেফতারের দাবি জানিয়েছেন সচেতন এলাকাবাসী ।এ বিষয়ে বাকেরগঞ্জ থানার ওসির নিকট জানতে চাইলে তিনি জানান-সারাদেশে মাদক বিরোধী অভিযানের মত আমাদের বাকেরগঞ্জেও শুদ্ধ অভিযান চলছে এবং আমরা এ বিষয়ে জিরো টলারেন্স তবে মাদককে নির্মূলের ধ্বংস করতে হলে সেক্ষেত্রে সবার সহযোগিতা একান্ত কাম্য।

লাইক ও শেয়ার করে পাশে থাকুন..........
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »