শিরোনামঃ
সোনারগাঁ আনন্দবাজারের ঝুঁকিপূর্ণ বেইলি ব্রিজ স্থায়ী সেতু নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন এমপি খোকা  নরসিংদীতে শিবপুরে চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগ ৫ সন্তানের বাবাকে পেতে শরীরে পেট্রোল ঢেলে আগুন প্রেমিকার! সাংবাদিক মাসুদের বিরুদ্ধে সেই দুর্ণীতিবাজ প্রধান শিক্ষকের জিডি নরসিংদীতে আখের চাহিদা ও দাম বেশি হওযায আখ চাষিদের মুখে সাফল্যের হাসি ফুটেছে আধুনিকতার ছোঁয়ায় হারিয়ে যাচ্ছে লাঙ্গল দিয়ে হাল চাষ ইলিশ ধরা বন্ধ থাকবে ৪ অক্টোবর থেকে ২২ দিন শিশু সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা নির্মাণ করে কোটি টাকার বাণিজ্য ধানের ব্যাকটেরিয়াজনিত পাতা পোড়া রোগ

মহেশপুরে ট্রাকের ধাক্কায় স্কুলশিক্ষক নিহত


ফটো-আব্দুর রাজ্জাক

ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের মহেশপুর উপজেলার শহরের কলেজ মোড় এলাকায় ট্রাকের ধাক্কায় আব্দুস সামাদ (৪৫) নামের এক স্কুল শিক্ষক নিহত হয়েছে। আজ (৯ সেপ্টেম্বর) বৃহস্পতিবার বিকাল ৫ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত আব্দুস সামাদ উপজেলার হুদা শ্রীরামপুর গ্রামের মৃত কৃদরত আলীর ছেলে।

তিনি শ্রীরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। মহেশপুর থানার ওসি সাইফুল ইসলাম জানান, বিকেলে আব্দুস সামাদ মহেশপুর শহর থেকে মোটর সাইকেলের তেল আনতে স্থানীয় মহেশপুর ফিলিং স্টেশনে যাচ্ছিল।

পথে ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। ট্রাকের ধাক্কায় রাস্তার ছিটকে পড়ে গুরুতর আহত হয় সে। সেখান থেকে তাকে উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লাইক ও শেয়ার করে পাশে থাকুন..........
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »